ধামইরহাটে নিজের সম্মানী ভাতার অর্থ তুলে দিলেন মুক্তিযোদ্ধা 

প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় সরকার, এনজিও, বিভিন্ন রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। সবাই দিচ্ছেন চাল-ডাল, আলু, তেল-সাবান। কিন্তু এবার ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ধামইরহাটের বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন সিদ্দিকী। নিজের সম্মানীর অর্থ বিতরণ করেছেন দরিদ্র মানুষের মাঝে। জানা গেছে, সোমবার সকাল ৯ টায় জেনান চাউল কল’র চাতালে সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা চকযদু গ্রামের মৃত দইমুদ্দিন সরকারের ছেলে বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন সিদ্দিকী নিজের মুক্তিযোদ্ধা সম্মানী ভাতার অর্থ সাধারণ অসহায় মানুষের মাঝে বিতরণ করেন। এ সময় তিনি ৭নং ওয়ার্ডের ১শ জন দরিদ্র ও অসহায় মানুষের প্রত্যেককে ১৫০ টাকা করে ১ মাসের সম্মানী ভাতার সকল অর্থ বিতরণ করেন।
অর্থ বিতরণকালে ধামইরহাট পৌরসভার কাউন্সিলর আব্দুল হাকিম, চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক ও অবসর সেনা সদস্য সংস্থার সভাপতি আ. হাকিম মন্ডল, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শামীম হোসেন, ওয়ার্ড আ’লীগ নেতা আজিজুল ইসলাম বাবু, সিনিয়র সাংবাদিক ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন। 
বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন সিদ্দিকী বলেন, অনেকে খাদ্য সামগ্রী টুকটাক পাচ্ছে, কিন্তু তাদের নগদ অর্থেরও প্রয়োজন হতে পারে, সে বিষয়টি চিন্তা করে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা, আমি সমাজে আরও যারা বিত্তশালী আছেন, তাদের আহবান জানাবো তারা যেন যার যার সাধ্যমত দেশের এই ক্রান্তিকালে কর্মহীন ও অসহায়দের পাশে দাঁড়ায়। 

আপনার মতামত লিখুন :