উপজেলা বাসির কাছ থেকে বিদায়ী গণসংবর্ধনা পেলেন ইউএনও

প্রকাশিত : ১৯ নভেম্বর ২০২২

প্রতিনিধি, শাজাহানপুর(বগুড়া):

বগুড়া শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ এর পদোন্ততি জনিত বিদায় উপলক্ষে উপজেলাবাসির ব্যানারে গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চত্তরে শনিবার(১৯নভেম্বর) দুপুর ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অনুষ্ঠান চলে। উপজেলা মুক্তি যোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সবজি চারা নার্সারী মালিক সমিতি সহ অন্তত ৭০টি প্রতিষ্ঠান অংশগ্রহন করে। উপজেলায় এটাই প্রথম কোন নির্বাহী অফিসার গণসংবর্ধনা পেলেন।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু বলেন, দেশ এগিয়ে নিতে এরকম যোগ্য এবং সৎ অফিসার প্রয়োজন। তিনি সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু বলেন, আমি পরপর ৬বার নির্বাচিত চেয় ারম্যান। আমি আমার কর্মকালে এতটা আন্তরিক এবং কর্মঠ অফিসার পাই নাই। যিনি জনগনের প্রয়োজনে সব সময় কাছে ছিলেন।

বিদায়ী নির্বাহী অফিসার আসিফ আহমেদ বলেন, শাজাহানপুর উপজেলায় আমি প্রথম উপজেলা নির্বাহী অফিসার পদায়ন হয়ে এসেছিলাম। এখানেই আমার ইউএনও পদ শেষ করে চলে যাচ্ছি। আমি জনগনের চাকরি করি। জনগনের ট্যাক্সের টাকায় আমার বেতন হয়। আমি আমার বেতন হালাল করে খাওয়ার চেস্টা করেছি। আর এতেই উপজেলাবাসি আমাকে এত ভালোবাসা এত সন্মান দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মীরা, ডেমাজানি সরকারি কমর উদ্দিন ইসলামিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ শফিকুত তারিক, মাদলা মালিপাড়া সরকারি যুক্ত উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক অঞ্জনা রানী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান, আতিকুর রহমান, সাহনগর সবজি নার্সারী মালিক সমিতির সভাপতি আমজাদ হোসেন প্রমূখ।

আপনার মতামত লিখুন :