নন্দীগ্রামে আটমাসে তিন ওসির বদলি

প্রকাশিত : ১০ জুন ২০২১

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার নন্দীগ্রাম থানায় আট মাসে তিনজন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলি করা হয়েছে। সর্বশেষ ৩ জুন কামরুল ইসলামকে বদলি করে জেলার শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদকে ওসি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে। থানা সূত্রে জানা গেছে, পুলিশের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে গত বছরের ২৫ নভেম্বর নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবিরকে বদলি করে কুষ্টিয়া সদরের দায়িত্ব দেয়া হয়। তার স্থলে সেদিনই নন্দীগ্রাম থানায় ওসি হিসেবে যোগ দেন নাসির উদ্দিন মন্ডল।

তিনি যোগদান করার দুদিন পরই অন্যত্র বদলি হয়ে চলে যান। এরপর গত ২৩ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে নন্দীগ্রাম থানায় ওসি হিসেবে যোগদান করেন কামরুল ইসলাম। ছয় মাস দায়িত্ব পালনের পর তারও চলতি মাসের ৩ তারিখ রাজশাহী জেলায় বদলির আদেশ হয়। এবার জেলার শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদকে নতুন ওসির দায়িত্ব দেয়া হয়।

এ বিষয়ে আবুল কালাম আজাদ বলেন, জনস্বার্থে আমাকে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। আমি সবার দোয়া ও সহযোগিতা চাই। নন্দীগ্রাম থানার বিদায়ী ওসি কামরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার আবেদনের প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাকে বদলি করেছেন। এপ্রসঙ্গে সিনিয়র সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) আহমেদ রাজিউর রহমান বলেন, পুলিশের কার্যক্রমের অংশ হিসেবে নিয়মিত বদলি করা হচ্ছে। অন্য কোনো বিষয়ে নয়।

 

আপনার মতামত লিখুন :