শিবগঞ্জে লক ডাউনে পুলিশের নজরদারি জোরদার

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

 

বগুড়ার শিবগঞ্জ উপজেলা ব্যাপী কড়াকড়ি লকডাউন চলছে। শিবগঞ্জ পৌর এলাকা, নাগর বন্দর, আমতলী, মহাস্থান, মোকামতলা, কিচক সহ বিভিন্ন মোড়ে মোড়ে বসেছে পুলিশ পাহারা। বিনা প্রয়োজনে যারা অযথা বাহিরে বেরিয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বাহিরে বের হওয়ার প্রয়োজনীয় ব্যখ্যা দিতে না পারায় বাড়িতে ফিরিয়ে দেওয়া হচ্ছে।

 

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল ভ্রাম্যমান আদালত পরিচালনা করে লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছেন।

 

শিবগঞ্জ উপজেলার ব্যস্ততম বন্দর শিবগঞ্জ বঙ্গবন্ধু স্কয়ার চত্বর, নাগর বন্দর, আমতলী, মহাস্থান, মোকামতলা, কিচক, দাড়িদহ, পিরব সহ উপজেলার প্রধান বন্দরে সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিন বৃহস্পতিবার সকাল থেকেই ছিল ফাঁকা।

কয়েকটি রিকশা, মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইক, সিএনজি ছাড়া এসব সড়কে তেমন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। বুধবার থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী শুরু হওয়া সর্বাত্মক লকডাউনেও কাউকেই পুলিশের মুভমেন্ট ছাড়া চলাচল করতে দেখা যায়নি।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, জরুরী সেবার যানবাহন ছাড়া কোনো ধরনের যান রাস্তায় চলতে দেওয়া হচ্ছে না।

উপজেলার বিভিন্ন বন্দরে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। জরুরি কাজে যেসব লোকজন রাস্তায় নেমেছেন, তাদেরও স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে হচ্ছে।

আপনার মতামত লিখুন :