কাহালুতে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি ২০২১

কাহালু (বগুড়া) প্রতিনিধি :

রোববার রাতে বগুড়ার কাহালুর নারহট্র কল্লোল প্রগতি সংঘ ও মুক্তিযুদ্ধ স্মৃতি সংসদ কর্তৃক যৌথ আয়োজনে নারহট্র ঐতিহাসিক মুক্ত মঞ্চে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য ও কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ মো. মোশারফ হোসেন।

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য এস এম রুহুল মোমিন তারিক। সভাপতিত্ব করেন কাহালু উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ও নারহট্র ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুল মোমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও নারহট্র ইউ পির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম, স্বর্ণ ও রুপ্য পদকপ্রাপ্ত বিশিষ্ট মৎস্যচাষি শফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জাহিদুর রহমান, আব্দুর রাজ্জাক রতন, নারহট্র ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার পুটু, যুগ্ম আহবায়ক ইদ্রিস আলী, বিএনপি নেতা এ কে এম রায়হান।

 

আপনার মতামত লিখুন :