প্রধানমন্ত্রীর দেওয়া ঘরে স্বপ্নের নীড় খোঁজে পেলেন অসহায়রা

প্রকাশিত : ১১ মে ২০২১

 
ইউসুফ আলী মন্ডল, নকলা (শেরপুর):

শেরপুর জেলার নকলা উপজেলার ৯টি ইউনিয়নে একটি পৌরসভায় বাংলাদেশ দুর্যোগ ব্যবস্থাপনায় ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্দে ৫৮টি ঘর করে দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত অর্থে নির্মাণ করা এসকল ঘর শুরু থেকে নির্মাণ সমাপ্ত হওয়া পর্যন্ত দেখা ভাল দায়িত্ব পালন করেছেন উপজেলার নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: জাহাঙ্গীর আলম। ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে প্রধানমন্ত্রীর এ ঘর গুলো বিগত সময়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ প্রসঙ্গে বানেশ্বর্দী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ মাজহারুল আনোয়ার বলেন এলাকার সফল কৃষি মন্ত্রী (সাবেক) মতিয়া চৌধুরীর এলাকায় খুব সুন্দর ভাবে প্রধানমন্ত্রীর ঘর অসহায় ও ভূমিহীনদের মাঝে বিতরণ করা হয়েছে।

টালকী ইউনিয়নের খোরশেদ আলম বলেন ভূমিহীনরা ঘর পেয়ে আনন্দে মেতে উঠছে। ২নং নকলা ইউনিয়নের মুক্তিযোদ্ধা নরেন্দ্র চন্দ্র রায় বলেন, প্রধানমন্ত্রী সকলের উপকার করেছেন। চন্দ্রকোনা ইউনিয়নের বাদল মিয়া বলেন এই ঘর গুলো পেয়ে অসহায়রা মহাখুশি হয়েছেন।

ইউপি চেয়ারম্যান বদরুজ্জামান বদি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী সকলের জন্য একটা মডেল তিনি সকল মানুষের কথা চিন্তা করে সকলকে সুবিধা দিয়ে যাচ্ছেন। এ প্রসঙ্গে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বলেন ঘরগুলো নির্মাণকালে আমি ও আমার লোকজন একাধিকবার দেখভাল করেছে কোথাও কোন অনিয়মের কথা আমার কাছে আসেনি। নকলার ৫৮টি পরিবার মাননীয় প্রধানমন্ত্রী ঘর পেয়ে সকলেই দোয়া করছেন প্রধানমন্ত্রী যেন ভালো থাকেন।

আপনার মতামত লিখুন :