বকশীগঞ্জে ভোরের দর্পণের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২৩

ম‌তিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের বকশীগঞ্জে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার(২০ জানুয়ারি) সন্ধ্যায় দৈনিক ভোরের দর্পণ ২৩তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে উপজেলা মুক্তিযোদ্ধা ভবনে বকশীগঞ্জ প্রেসক্লাব কার্য্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বী,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমিন স্মৃতি,বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও ইওেফাক সাংবাদিক এম. শাহীন আল আমিন,দৈনিক যুগান্তরের সিনিয়র সাংবাদিক সরোয়ার জামান রতন,বকশীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও কালের কন্ঠের সাংবাদিক আব্দুল লতিফ লায়ন, মেরুরচর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জাহিদুল ইসলাম মন্জু, দৈনিক সমকাল প্রতিনিধি সাংবাদিক মাসুদ উল হাসান,দৈনিক দেশের কন্ঠের সাংবাদিক ছালাম মাহমুদ,দৈনিক উর্মিবাংলা প্রতিদিনের নির্বাহী সম্পাদক উৎপল মহন্ত,মে‌ট্রো বাংলা টি‌ভি প্রতি‌নি‌ধি লিয়াকত হো‌সেন বাবুল, দৈনিক সকালের সময় জামালপুর জেলা প্রতিনিধি জামিল,দৈনিক বসুন্ধারা সাংবাদিক আসাদ মিয়া,দৈনিক খবরপত্র সাংবাদিক রতন, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন,দৈনিক ভোরের দর্পণ পত্রিকার প্রতিনিধি ও বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মতিন রহমান।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা বলেন,দেশের ঐতিহ্যবাহী পত্রিকা ভোরের দর্পণ আজ ২২ বছর পার করে ২৩ বছরে পদার্পণ করেছে। সামনের দিনগুলোতে পত্রিকাটি দেশের উন্নয়ন ও সরকারের সুশাসনের নানা চিত্র তুলে ধরবে বলে প্রত্যাশা করি। এ সময় তিনি ভোরের দর্পণ পত্রিকা ও সংশ্লিষ্ট সকলের সমৃদ্ধি কামনা করেন।

আপনার মতামত লিখুন :