ইসলামপুর নোয়ারপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০

সাদ্দাম হোসেন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি:

বাংলাদেশ আ’লীগকে শক্তিশালী করে গড়ে তোলার লক্ষ্যে তৃণমূল থেকে দলকে ঢেলে সাজানোর জন্য সারা বাংলাদেশের ন্যায় ইসলামপুরেও ত্রি-বার্ষিক সম্মেলন চলছে। শনিবার নোয়ারপাড়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে সারাদিন ব্যাপী নানান আয়োজন, উৎসাহ উদ্দীপনা ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে জামালপুর ইসলামপুর উপজেলায় উৎসব মুখর পরিবেশে ৫ নং নোয়ারপাড়া ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সদ্যবিদায়ী সভাপতি মোঃ লুৎফর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ মো. ফরিদুল হক খান দুলাল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড: আব্দুস সালাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি মজিবর রহমান শাহজাহান, আব্দুর রাজ্জাক লাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাকছুদুর রহমান আনসারী, শ্রম বিষয়ক সম্পাদক এস.এম জাহাঙ্গীর আলম, ত্রাণ বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, পৌর আ’লীগের সভাপতি নুর ইসলাম নুর, নোয়ারপাড়া ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামছুল হক সম, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক রেজাউল হক রেজা, সহ-দপ্তর সম্পাদক সালাহ উদ্দিন শাহ্, সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ জিয়াউল হক জুয়েল সহ আরোও অনেকেই। সম্মেলনে জেলা,উপজেলা, ইউনিয়ন, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও যুব মহিলা লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এ সময় আগামী তিন বছরের জন্য এস.এম আসাদুজ্জামান আসাদ মাষ্টারকে সভাপতি ও মো. রেজাউল করিম রেজা মাষ্টারকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :