দেশ টিভি প্রতিনিধি রফিক মজিদের বাবার দাফন সম্পন্ন

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২০

শেরপুর প্রতিনিধি :দেশ টিভি’র শেরপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক ও কবি রফিক মজিদের বাবা বিশিষ্ট স্বর্ণ ব্যবসায়ী আলহাজ্ব মঙ্গল আলী মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বাদ আছর শহরের তেরা বাজার জামিয়া সিদ্দিকীয়া মাদরাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত নামাজে জানাযা শেষে সন্ধ্যায় শহরের চাপাতলীস্থ পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। 

তার নামাজে জানাযায় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন, জেলা বিএনপি’র সভাপতি ও শেরপুর-৩ আসনের সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল, সাবেক প্যানেল মেয়র কাজি মতিউর রহমান মতি, জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম লিটন, প্রেসক্লার সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বিভিন্ন স্তরের ব্যবসায়ী, সামাজি সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। 

মরহুম মঙ্গল আলী বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন। ১৫ এপ্রিল বুধবার সকাল ৯ টার শহরের নয়আনীবাজারস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েলি ৮৫। তিনি তার এক বড় ভাই, ৩ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। 

তার মৃত্যুতে জেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শেরপুর চেম্বার অব কমার্স, বাজুস শেরপুর জেলা শাখা,  শেরপুর প্রেসক্লাব, বিভিন্ন কবি-সাহিত্যিক সংগঠন ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক জানিয়েছে।

আপনার মতামত লিখুন :