শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা জানালেন ঈশ্বরগঞ্জের ইউএনও হাফিজা জেসমিন

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২১

মুহম্মদ আবুল বাশার, ঈশ্বরগঞ্জ:

নবযোগদান কৃত উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন গতকাল রবিবার শিক্ষার্থীদের ফুল দিয়ে স্বাগত জানায়। প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক এবং মাদরাসায় দীর্ঘ ৫৪৪দিন পর রবিবার সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠান ছাত্র/ছাত্রীদের পাঠদানের জন্য খুলে দিয়েছে সরকার। এরই অংশ হিসেবে ইউ এন ও হাফিজা জেসমিন শিক্ষার্থীদের লেখাপড়ায় উৎসাহ দানের লক্ষ্যে ঈশ্বরগঞ্জের একাদিক শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে সকাল ৯:৪৫ মিনিটে গিয়ে হাজির হন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবে রূপদানের জন্য শিক্ষার্থীদের খোজ খবর নেন হাফিজা জেসমিন। দীর্ঘ সময় প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষক গন যেন সুন্দর ভাবে কোমলমতি শিক্ষার্থীদের পাঠদান করায় সে জন্য পরামর্শ দেন। সরকার শিক্ষার্থীদের পরিবেশ বান্ধব শিক্ষার জন্য ইতিমধ্যে বহুতল ভবন নির্মাণ করছে। যাতে শিক্ষার্থীরা সুন্দর পরিবেশে লেখাপড়া করতে পারে এবং উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করে। উপস্থিত শিক্ষার্থীদের মাঝে আনন্দ উৎফুল্ল দেখা যায়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম, ঈশ্বরগঞ্জ ডি এস কামিল মাদরাসার অধ্যক্ষ হযরত মাওলানা মোঃ শহিদুল্লাহ, উপজেলা একাডেমিক সুপারভাইজার আবু হানিফা মোঃ আসাদুজ্জামান, বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোস্তফা কামাল, ঈশ্বরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান সহ ছাত্র/ছাত্রী শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :