গৌরীপুরে ১০০ বোতল ফেনসিডিলসহ মাদককারবারি আটক

প্রকাশিত : ২৩ জুলাই ২০২১

সুপক রঞ্জন উকিল, গৌরীপুর উপজেলা প্রতিনিধি:

ময়মনসিংহ জেলার গৌরীপরে ১০০ বোতল ফেনসিডিলসহ আবু সাঈদ (৩০) নামে এক মাদককারবারিকে আটক করেছে মোবাইল কোর্ট।

শুক্রবার (২৩ জুলাই) সকাল ১১টায় গৌরৗপুর-শ্যামগঞ্জ সড়কের মেছিডেঙ্গি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক আবু সাঈদ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কালিবাজাইল গ্রামের মোঃ আব্দুল গণির ছেলে। এ সময় সাথে থাকা এক মোটরসাইকেল আরোহী পালিয়ে যায়।

শুক্রবার বেলা ১২টার দিকে গৌরীপুর উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ এক সংবাদ সম্মেলনে জানান, ভারতের সীমান্ত এলাকা দূর্গাপুর থেকে মোটরসাইকেল করে বিপুল পরিমাণ ফেনসিডিল ময়মনসিংহ শহরে নেওয়া হচ্ছিল এমন খবরে উপজেলার মেছিডেঙ্গি এলাকায় সকাল ১১টার দিকে একটি সন্দেহভাজন মোটরসাইকেলকে আটক করা হয়। আটকের সময় মোটরসাইকেলসহ চালক ব্যাগ ও একজনকে রেখে পালিয়ে যায়। এদের ধরতে গিয়ে মাদককারবারির কামড়ে এক আনসার সদস্য আহত হয়েছেন।

আটক আবু সাঈদ জানান, পালিয়ে যাওয়া ব্যক্তির নাম শিবলু (৩৫)। তার বাড়ি ময়মনসিংহের আকুয়ার ভাঙাপুল এলাকায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানায়, পেছন থেকে ধাওয়া দিলে আবু সাঈদ মোটরসাইকেল থেকে পড়ে যায়। এ সময় তার সাথে থাকা ব্যাগটি রাস্তায় ফেলে দৌঁড় দেয়। ব্যাগ খুলে দেখা যায় ভিতরে ফেনসিডিলের বোতল। পরে ভ্রাম্যমাণ আদালতের সাথে থাকা পুলিশ ও আনসার সদস্যরা দৌড়ে আবু সাঈদকে আটক করে। ব্যাগে ১০০ বোতল ফেনসিডিল, একটি অ্যান্ড্রয়েড ও একটি সাধারণ মোবাইল পাওয়া যায়। তাদের বিরুদ্ধে গৌরীপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, লকডাউন বাস্তবায়ন, মাস্ক না পরা ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৫ জনকে অর্থদণ্ড করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহায়তা করেন, সেনাবাহিনী ও বাংলাদেশ পুলিশ, গৌরীপুর থানা পুলিশ।

আপনার মতামত লিখুন :