নকলায় হত্যা মামলার বাদীকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি 

প্রকাশিত : ১৭ জুন ২০২০

নকলা (শেরপুর)প্রতিনিধি: শেরপুরের নকলা উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের ভূরদী মরাকান্দা গ্রামের রফিক হত্যা মামলার উল্লেখ্যযোগ্য আসামীদের মধ্যে দেড় মাসেও কেউ গ্রেফতার হয় নি। আসামীরা উল্টো মামলার বাদী ও বাদীর পরিবারকে প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

এলাকাবাসী জানায়, শেরপুর জেলার নকলা উপজেলার ভূরদী মরাকান্দা গ্রামের রফিক মিয়াদের সাথে আসামী আব্দুল বারেক, বাদাম, আব্দুল জলিল গংদের বিরোধ ছিল। এছাড়া শেরপুর সদর বানিয়াপাড়া গ্রামের বাসিন্দা জেলা রেকর্ড রুমের রেকর্ড কিপার নুরুজ্জামান, ভুরদী ও আন্দারিয়া বিলের কিছু জমি ক্রয় সূত্রে দাবী করে দখল নিতে চাইলে একই দিন ঐ জমি বিবাদী আব্দুল জলিল, বারেক, বাদাম গংরাও দাবী করে। ২৯ মার্চ ভোর ৭টা ৩০ মিনিটের সময় জামানের শ্রমিক ঐ জমির উপর মাছের খামারে গেলে দেশীয় অস্ত্র নিয়ে বিবাদী বারেক, জলিল, বাদামগংরা রফিককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে।

এঘটনায় নিহতের ছেলে হাফিজুর রহমান বাদী হয়ে শেরপুর সদর থানায় ১৬ জনের নাম উল্লেখ্য করে নিয়মিত হত্যা মামলা ধারা ১৪৩/৪৪৭/৩০২/১১৪(৩৪) মোতাবেক মামলা ২৯ মার্চ দাখিল করা হলেও দীর্ঘ দেড় মাসেও উল্লেখ্য যোগ্য কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। উল্টো আরও আসামিরা বাদী ও বাদীর পরিবারকে প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :