নেত্রকোনায় বাদীকে হুমকি

প্রকাশিত : ৭ মে ২০২০

 নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়া উপজেলার দলফা ইউনিয়নের জল্লী ফর্সার পাড়া গ্রামে রিপন মিয়া হত্যা মামলার আসামিদের দেড় মাসেও পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আসামিরা মামলার বাদী নিহতের ভাই স্বপন মিয়া ও তার পরিবারকে নানা হুমকি প্রদান এবং মিথ্যে মামলা দিয়ে হয়রানী করছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার কেন্দুয়া উপজেলার জল্লী গ্রামের মো. স্বপন মিয়াদের সাথে দীর্ঘদিন ধরে একই গ্রামের নূরুল আমীনদের গ্রাম্য বিরোধ চলছিল। এরই জের ধরে গত ১৩ মার্চ ইউনিয়নের মাটিকাটা নামক স্থানে মো. রিপন মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় নিহতের ভাই স্বপন মিয়া বাদী হয়ে মো. নূরুল আমিন, মো. রুহুল আমীন, মো. মাহাবুব, মো. আলমসহ ১১জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২-৩জনকে আসামি করে গত ১৬ মার্চ কেন্দুয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

এরই মধ্যে পুলিশ হত্যা মামলার তিনজন আসামিকে গ্রেপ্তার করে। মামলার বাদী স্বপন মিয়ার অভিযোগ, হত্যা মামলার আসামিরা তাকে ও তার পরিবারের লোকজনকে নানা ভয়ভীতি ও হুমকি প্রদান করছে। দেড় মাসেও পুলিশ আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। হয়রানী করার উদ্দেশ্যে হত্যাকারীরা নিজেরা নিজেদের বাড়ি ঘর ভাংচুর করে তাদের বিরুদ্ধে মিথ্যে মামলা দিয়েছে।  

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

 

আপনার মতামত লিখুন :