শেরপুর জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানাতে গেলেন হুইপ আতিক

প্রকাশিত : ৬ মে ২০২০

শেরপুর প্রতিনিধি : বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর নেতৃত্বে জেলার সদরসহ পাঁচ উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতন ও কর্মহীনদের মাঝে খাদ্য পৌঁছানো এবং দুস্থ কৃষকদের ধান কেটে সহায়তা দিয়ে যাচ্ছেন শেরপুরের পুলিশ।

দেশের অন্যান্য জেলার মত শেরপুর জেলায় এমন সংকটময় পরিস্থিতিতে জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরলসভাবে কাজ করা, ঝুকি নিয়ে সচেতনতামূলক প্রচার-প্রচারণা কর্মহীন ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন মহতী কাজের প্রশংসা ও কৃতজ্ঞতা জানাতে ৬ মে বুধবার সকালে শেরপুর পুলিশ লাইন্সে এবং একই দিন দুপুর ১২টায় শেরপুর সদর থানায় ছুটে যান বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও শেরপুর-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক। 

এসময় তাকে স্বাগত জানান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএমসহ অন্যান্য কর্মকর্তাগণ। এ সময় সারাদেশে কর্তব্য পালনকালে করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে যতজন পুলিশ অফিসার ও পুলিশ সদস্য মারা গিয়েছে তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেন হুইপ আতিক। হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি পুলিশ লাইন্সে ও সদর থানায় কর্মরত পুলিশ সদস্যদের ২ কাটুন ভর্তি মাল্টা (ভিটামিন সি) উপহার হিসেবে প্রদান করেন। 

আপনার মতামত লিখুন :