ঈশ্বরগঞ্জের কৃতি সন্তান মাসুদ হাসান তুর্ণ’র খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ৫ মে ২০২০

মুহম্মদ আবুল বাশার, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমেরিকায় বসবাসরত বিশিষ্ঠ ব্যবসায়ী ঈশ্বরগঞ্জের কৃতি সন্তান মাসুদ হাসান তুর্ণ এর আর্থিক সহযোগীতায় উপজেলাধীন অসহায় হতদরিদ্র দু হাজারের বেশী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল মঙ্গলবার ঈশ্বরগঞ্জ সরকারী ডিগ্রী কলেজ ময়দানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী তোলে দেন। ইউ এন ও মোঃ জাকির হোসেন বলেন সমাজের এমন পর্যায়ের যারা রয়েছে তারা যদি সহযোগীতা করত তাহলে অসহায় হতদরিদ্র লোকজন উপক্রিত হত। করোনা ভাইরাস নামক যে রোগ সারা বিশ্বব্যাপি আক্রান্ত হচ্ছে সবাই যার যার অবস্থান থেকে সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন মাসুদ  হাসান তুর্ণ এর এমন  উদ্দোগ কে স্বাগত জানাই। সামাজিক ও রাজনৈতিক ভাবে মাসুদ হাসান তুর্ণ ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। ছাত্র জীবন থেকে শুরু করে বর্তমানে আমেরিকায় বসবাস থেকেও দেশের ভালবাসা রয়েছে। তিনি ছাত্র জীবনে বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন। বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি, (বদিউদজ্জামান সোহাগ সভাপতি, সিদ্দিকী নাজমুল আলম, সাধারণ সম্পাদক), বাংলাদেশ ছাত্রলীগের সম্মানিত সদস্য (মাহমুদ হাসান রিপন সভাপতি, মাহফুজ হায়দার চৌধুরী রোকন সাধারণ সম্পাদক) কমিটিতে। এ ছাড়াও কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সম্মানিত সদস্য , কিশোরগঞ্জ অলি নেওয়াজ খান কলেজের ছাত্রলীগের সাধারণ সম্পাদক, ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মানিত সদস্য, (বদরুল আলম প্রদীব সভাপতি, হেদায়েতুল ইসলাম নূরুল সাধারণ সম্পাদক), কমিটিতে ইতি পূর্বে অত্যন্ত সুনাম অর্জন করেছেন। মাসুদ হাসান তুর্ণ ২০১৪ঈসায়ী সালে আমেরিকায় চলে যান। সেখানে তার স্ত্রী ১ কন্যা সন্তান নিয়ে জীবন যাপন করছেন।

এছাড়াও তার ব্যবসায়ী প্রতিষ্ঠান রয়েছে। বিদেশে থেকেও দেশের মায়ায় বর্তমান করোণা ভাইরাসে আতংকে সাধারণ মানুষের জন্য তার সহযোগীতার হাত বাড়িয়েছে। এ সময় উপস্থিত ছিলেন মাসুদ হাসান তুর্ন এর বড় ভাই, স্বাধীনতা শিক্ষক পরিষদ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি, ঈশ্বরগঞ্জ সরকারী কলেজের প্রভাষক মোঃ আব্দুল্লাহ আল মামুন কামাল, ঈশ্বরগঞ্জ ইউনিয় পরিষদের চেয়ারম্যান আবু হানিফা (হানিফ) উপজেলা সে¦চ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক রফিকুল ইসলাম রবি, যুগ্ম আহব্বায়ক পলাশ গুন, ঈশ্বরগঞ্জ পৌর যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম সুমন, যুবলীগ নেতা জাহ্ঙ্গাীর আলম, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান, প্রেসকøাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সেলিম এ ছাড়াও বিভিন্ন পত্রিকার সাংবাদিক এবং বিভিন্ন পেশার সামাজিক লোকজন অংশগ্রহন করে।     

আপনার মতামত লিখুন :