ধোবাউড়ায় বিচার দাবিতে বাবাসহ এলাকাবাসীর মানববন্ধন

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি ময়মনসিংহের ধোবাউড়ায় ছোট ভাই তার স্ত্রীকে কুপিয়ে জখম করার বিচার দাবিতে বাবাসহ মানববন্ধন করেছে এলাকাবাসী।শনিবার দুপুরে উপজেলার আওলাতলী গ্রামে ভিকটিমের নিজ বাড়ির সামনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয়রা জানান জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে মঙ্গলবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওলাতলী গ্রামের ওসমান আলীর ছেলে আনোয়ার হোসেন সেলিম তার ছেলে শিহাব উদ্দিন দেশীয় অস্ত্র রাম দা,লাঠি নিয়ে ওসমান আলীর আরেক ছেলে শাহজাহান তার স্ত্রীকে কুপিয়ে জখম করে।এসময় আনোয়ার হোসেন সেলিম তার বাবাকেও মারধর করেছে।

আহত অবস্থায় শাহজাহান তার স্ত্রীকে  ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।শাহজাহানের অবস্থা গুরত্বর হলে তাকে ময়মনসিংহ মেডিকেলে চিকিৎসা দেওয়া হয়। ঘটনায় আহত শাহজাহানের স্ত্রী বাদী হয়ে ধোবাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার বিচার দাবিতে বাড়ির সামনে আয়োজিত মানবন্ধনে এলাকাবাসী অভিযোগ করেন সেলিম বিভিন্ন সময় মানুষকে নির্য়াতন হয়রানি করে থাকে, তাই আমরা তার বিচার দাবি করছি।সেলিমের বাবা ওসমান আলীও অভিযোগ করে বলেন সেলিমের অত্যাচারে আমাদের পুরো পরিবারটি অশান্তিতে বাস করছি।

শাহজাহানের স্ত্রী অভিযোগ করেন এর আগে গর্ভাবস্থায় তাকে মারধর করেছিল সেলিম। ব্যাপারে ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আলী আমেদ মোল্লা জানান অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে।

আপনার মতামত লিখুন :