ঝিনাইদহে লেদ মিস্ত্রিকে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশিত : ৬ জুন ২০২১

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জে শাহিন (২৮) নামে এক লেদ মিস্ত্রিকে গলাই ফাঁস দিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার সকাল ৮টার দিকে বালিয়াডাঙ্গা পালপাড়া এলাকায় একটি কলা বাগান থেকে তার মরদহে উদ্ধার করে পুলিশ। সে একই এলাকার বটতলা পাড়ার চাঁদ আলীল ছেলে। সকালে স্থানীয়রা তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

এদিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার, ঝিনাইদহ পুলিশের এএসপি আবুল বাশার, কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, নিহত শাহিন হোসেন সম্প্রতি বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে ব্যবসা করছিল। সকালে তাকে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পাওয়ার পর সবাই খোজাখুজি শুরু করে। এরপর তাদের বাড়ির পাশে রাস্তার উপর তার ব্যবহৃত একটি জুতা ও সাইকেল পাওয়া যায়।

এরপর একই এলাকায় রনজিৎ কুমার নামে এক ব্যক্তির কলা বাগানে তার মরহেদ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। তাকে তার বা শক্ত কিছু দিয়ে গলা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে যোগ করেন স্থানীয় এ জনপ্রতিনিধি।

নিহতের বাবা চাঁদ আলী জানায়, আমার ছেলে বাড়ির পাশে নতুন ব্যবসা শুরু করেছে। শনিবার সন্ধ্যা রাতে বাড়িতে এসে রাতের খাবার খেয়ে আবার ব্যবসা প্রতিষ্ঠানে চলে যায়। এরপর সকালে তার মরদেহ বাড়ির পাশের একটি কলা বাগানে পাওয়া যায়। আমার জানা মতে এলাকায় তার কোন শত্রু নেই বলে যোগ করেন তার বাবা।

নিহতের স্ত্রী তানিয়া খাতুন জানায়, আমাদের বিয়ে হয়েছে দুই বছর। এসময় তাকে কখনো বাজে আড্ডা বা অনৈতিক কাজের সাথে জড়িত হতে দেখিনি। নিহতের স্ত্রী তার স্বামীর হত্যাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর মিয়া জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তাকে শ্বাসরোধ করে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে কি কারনে বা কারা তাকে হত্যা করেছে তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।

আপনার মতামত লিখুন :