ঝিনাইদহে লকডাউন প্রত্যাহারে বিক্ষোভ

প্রকাশিত : ৫ এপ্রিল ২০২১

ভোরের দর্পন ডেস্ক:

লকডাউন প্রত্যাহারের দাবিতে ঝিনাইদহে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। লকডাউনের প্রথম দিন সোমবার (০৫ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড এলাকায় সড়ক অবরোধ করে তারা। 

এ সময় প্রায় দেড়ঘণ্টা সড়ক অবরোধ করে রাখা হয়।

পরে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. মাহফুজুর রহমানের সঙ্গে ব্যবসায়ী নেতারা আলোচনা করে দুপুর দুইটার দিকে সড়ক অবরোধ প্রত্যাহার করে। এরপর যান চলাচল স্বাভাবিক হয়।

সড়ক অবরোধ শেষে অবিলম্বে লকডাউন প্রত্যাহার দাবিতে ব্যবসায়ীরা শহরে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেইন বাসস্ট্যান্ড এলাকায় এসে শেষ হয়।

এ সময় বক্তব্য দেন কালীগঞ্জ উপজেলা ব্যবসায়ী মালিক সমিতির যুগ্ম আহ্বায়ক ইনদাদুল হক ইনতা, মো. আব্দুল হান্নান, জহুরুল হক বিপ্লব, আক্তার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, সারাবছর তেমন বেচাকেনা থাকে না ব্যবসায়ীদের। ঈদেই একটু ভালো বেচাকেনা হয়। এর আগের ঈদেও ব্যবসায়ীরা লকডাউনে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। তারা স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা পরিচালনা করতে চান। অবিলম্বে লকডাউন প্রত্যাহার করে ব্যবসা প্রতিষ্ঠান খুলে না দিলে আরও কঠোর কর্মসূচি দেওয়ার ঘোষণা দেন ব্যবসায়ী নেতারা।

আপনার মতামত লিখুন :