খুলনার সার্কিট হাউজ মাঠে বসেছে বাজার

প্রকাশিত : ১৮ এপ্রিল ২০২০

রায়হান খুলনা: নিত্যপণ্য কিনতে আসা লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে খুলনার বড় বাজারের কাঁচামাল, মাছ-মাংস ও ফলের দোকানের স্থান পরিবর্তন করা হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) সকাল থেকে খুলনা সার্কিট হাউজ মাঠে বসেছে এসব দোকান।খুলনা সার্কিট হাউজ মাঠে স্থানান্তর কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুপ আলী তত্ত্বাবধানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা বাজার স্থানান্তর কার্যক্রম তদারকি করেন। পরিদর্শনকালে দেখা যায়, কাঁচাবাজারে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে দোকান বসেছে এবং ক্রেতারা নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার করছেন।
জেলা প্রশাসক জানান, খুলনায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরাপদ সামাজিক ও শারীরিক দূরত্ব ফলপ্রসূভাবে কার্যকর করার জন্য নগরের ‘বয়রা বাজার’ ও ‘বড় বাজার’-এর  কাঁচামাল, মাছ-মাংস ও ফলের দোকানের স্থান পরিবর্তন করা হয়েছে।

এছাড়া শুক্রবার (১৭ এপ্রিল) বয়রা বাজারের কাঁচামাল, মাছ-মাংস ও ফলের দোকান হাজী ফয়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে স্থানান্তর করা হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত জনসাধারণকে নতুন নির্ধারিত স্থানসমূহ থেকে বাজার করার জন্য খুলনা জেলা প্রশাসন থেকে অনুরোধ জানানো  হয়েছে।

আপনার মতামত লিখুন :