মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর জরুরী শিশু খাদ্য সহায়তা প্রদান

প্রকাশিত : ২ মে ২০২০

শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ : বাগেরহাটের মোরেলগঞ্জে করোনায় কর্মহীন মানুষের কোমরমতি শিশুদের পুষ্টি ও সুস্বাস্থ্যর দিকে বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রীর জরুরী শিশু খাদ্য সহায়তা প্রদান করেন। শনিবার সকালে পৌর সভার প্রাণকেন্দ্রে অবস্থিত এস এ ইন্টারন্যাশনাল ক্যাডেট একাডেমী, এ,সি, লাহা পাইলট উচ্চ বিদ্যালয় ও মোরেলগঞ্জ আদর্শ সকারি প্রাথমিক বিদ্যালয় এই তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যায়নরত সকল ছাত্র-ছাত্রীদের হাতে এ সুসম খাদ্য তুলেদেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি এস এম মনিরুল হক তালুকদার।

খাদ্যের তালিকায় ছিল রেডি গুড়া দুধ, রেডি নুডুস, রেডি সুজি, চকলেট বিস্কিট ইত্যাদি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এস এ ইন্টারন্যাশনাল ক্যাডেট একাডেমীর অধ্যক্ষ মো: রফিকুল ইসলাম, কাউন্সিলার মো: নান্না শেখ, পৌরসভার করনির্ধারক তালুকদার মো: মেজবাহ্ ফাহাত, উচ্চমান সহকারী মো: নাসির উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক শরফুদ্দিন বাসর, এ্যাডভোকেট আমজাদ হোসেন, দৈনিক যুগান্তার মোরেলগঞ্জ প্রতিনিধ মুাহাম্মাদ রফিকুল ইসলাম, মুভিবাংলা টেলিভিশন ও দৈনিক ভোরের দর্পন প্রতিনিধি মো: শামীম আহসান মল্লিক, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক এইচ এম শহিদুল ইসলাম, কার্যসহায়ক অসলাম হোসেন প্রমূখ।

এস এ ইন্টারন্যাশনাল ক্যাডেট একাডেমী এমপিও ভূক্ত না হওয়ায় কারনে প্রতিষ্ঠানটির সকল শিক্ষক কর্মচারীকে খাদ্য বান্ধব কর্মসূচীর আওয়াত আনা হবে বলে পৌর মেয়র এস এম মনিরুল হক তালুকদার ঘোষনা দেন।
 

আপনার মতামত লিখুন :