খুলনা রূপসায় আনসার-ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০

খুলনা ব্যুরো : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের ফলে কর্মহীন দুঃস্থ ভিডিপি সদস্যদের জন্য বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ত্রাণ বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির অংশ হিসেবে (বৃহস্পতিবার) সকালে খুলনার রূপসা উপজেলায় দুঃস্থ ভিডিপি সদস্যদের মাঝে ত্রাণ বিতরণ করেন খুলনা রেঞ্জের কমান্ডার মোল্লা আমজাদ হোসেন।

ত্রাণ বিতরণকালে রেঞ্জ কমান্ডার সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। এছাড়া করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে আনসার ও ভিডিপি সদস্যদের সরকার নির্দেশিত দায়িত্ব পালনের  নির্দেশনা প্রদান করেন।

এসময় আনসার ও ভিডিপি খুলনার জেলা কমান্ড্যান্ট হাফিজ আল মোয়াম্মার গাদ্দাফী, উপজেলা নির্বাহী অফিসার নাসরীন আক্তার, সহকারী জেলা কমান্ড্যান্ট মোহাম্মদ মিরাজুল ইসলাম খান ও আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হালিমা খাতুন এবং উপজেলা প্রশিক্ষক বিপুল গাজী  উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, খুলনা রেঞ্জের ১০টি জেলার ৫৯টি উপজেলার পর্যায়ক্রমে মোট ১৭ হাজার ৭০০ ভিডিপি সদস্যদের মধ্যে ত্রাণ বিতরণ করা হবে। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে জনপ্রতি পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, একটি সাবান ও একটি মাস্ক ।
আনসার-ভিডিপি’র খুলনা জেলা কার্যালয়ের এক বিজ্ঞপ্তি এসব তথ্য জানানো হয়।

আপনার মতামত লিখুন :