নবীনগর উপজেলায় ইফতার সামগ্রীসহ ত্রাণ বিতরণ

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

নবীনগর ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা দুর্যোগ সময়ে যে সকল মানুষের রোজগার বন্ধ করে ঘরে অবস্থান করছে তাদের জন্য  পৌরসভায় ২০০ পরিবারসহ প্রতিটি ইউনিয়ন ১০০ করে ২৩০০ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রীসনহ ত্রাণ বিতরণ করেছেন আ’লীগের স্থানীয় সাংসদ এবাদুল করিম বুলবুল।

দলীয় কার্যালয়ে দলীয় নেতা/কর্মীদের মাধ্যমে প্রতিটি ইউনিয়নের জন্য বরাদ্ধের এ ত্রাণ সামগ্রী বিরতণ করা হয়। ১০কেজী চাউল, দেড়লিটার তৈল, দুইকেজী আলু, এককেজী লবন, দেড়কেজী ডাইল, দুই কেজী বুট, একটি সাবানের একটি প্যাকেট প্রতিটি পরিবারকে দেওয়া হয়।

উপজেলা আ’লীগের সহসভাপতি অ্যাডভোকেট সুজিত কুমার দেব সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শঙ্কর দাস পৌরসভার বরাদ্দের ২০০ পরিবারের মাঝে এবং ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নেতাদের হাতে ত্রাণসামগ্রী তোলে দেন।

সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, লীগের যুগ্ন সাধারণ সম্পদাক জহির উদ্দিন চৌধুরী শাহান, লীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পদক মো. নাছির উদ্দিন, লীগ নেতা খাইরুল আমীন, যুবলীগ সভাপতি সামস্ আলম, পারভেজ আহম্মেদ, শামিম রেজা, আবৃ সাঈদসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :