শরণখোলায় ফেয়ারপ্রাইসের ডিলার তারেকের  লাইসেন্স বাতিল

প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : শরণখোলায় দুঃস্থদের জন্য ফেয়ারপ্রাইসের ১০ টাকা কেজি দরের ১৮ বস্তা চাল কালোবাজারে বিক্রির ঘটনায় ডিলার তরিকুল ইসলাম তারেকের ডিলারশীপ লাইসেন্স বাতিল ঘোষণা করা হয়েছে।

শরণখোলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মোঃ সোহেল আকতার জানান, গত ৩ এপ্রিল রাতে তাফালবাড়ী বাজারের একটি গোডাউন থেকে ১০ টাকা কেজি দরের সরকারী ১৮ বস্তা চাল উদ্ধারের ঘটনায়  উর্ধতন কতৃপক্ষের নির্দেশে সোমবার ঐ ডিলারের লাইসেন্স বাতিল করা হয়। পুনঃ ডিলার নিয়োগ না হওয়া পর্যন্ত পার্শ্ববর্তী ডিলার অতিরিক্ত দায়িত্ব পালন করবেন বলে তিনি জানান।

গত ৩ এপ্রিল রাতে শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন তাফালবাড়ী বাজারের রফিকুল ইসলাম লিটনের গোডাউন থেকে ফেয়ারপ্রাইজের ১৮ বস্তা সরকারী চাল জব্দ করেন। জব্দকৃত চাল ফেয়ারপ্রাইস ডিলার তরিকুল ইসলাম তারেক কালোবাজারে বিক্রি করেন বলে গোডাউন মালিক রফিকুল ইসলাম লিটন মুন্সি জানান। 

এ ঘটনায় রায়েন্দা খাদ্য গুদাম কর্মকর্তা সাইফুল ইসলাম বাদী হয়ে ডিলার তারিকুল ইসলাম তারেকসহ আটক রফিকুল ইসলামের নামে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ২ তারিখ ০৪/০৪/২০২০। বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারা। 

 

আপনার মতামত লিখুন :