রূপগঞ্জে অপহরন চক্রের ৫ সদস্য গ্রেফতার

প্রকাশিত : ১৩ অক্টোবর ২০২১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

গার্মেন্টস শ্রমিকদের অপহরন করে মুক্তিপন আদায়কালে অপহরন চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১২ অক্টোবর মঙ্গলবার রাত ১০ টায় রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকার জামান চৌধুরীর ছেলে শাকিব চৌধুরী (২০) ও একই এলাকার রাম দাসের ছেলে রাম কিশোর (১৯), বরগুনা এলাকার শহিদ খন্দকারের ছেলে সাব্বির হোসেন (২০) ও খোকন মুসল্লির ছেলে তামিম মুসল্লি (২০) এবং আড়াইহাজার থানার লস্করদী এলাকার সানাউল্লা ভূইয়ার ছেলে জাবেদ ভূইয়া (২২)।

পুলিশ জানায়, স্থানীয় গার্মেন্টস কর্মীরা পুজার ছুটি পেয়ে দিনাজপুর জেলায় দেশের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য ফেক্টুরী থেকে ইজি বাইকযোগে গাউছিয়াস্থ মাষ্টার কাউন্টারে আসার সময় রূপগঞ্জ উপজেলার সাওঘাট এলাকার সিএনজি ষ্টেশনে পৌছলে অপহরনকারীরা তাদের গতিরোধ করে। এক পর্যায়ে রিমন বর্ম, মিঠুন চন্দ্র রায়, মমিনুল ইসলাম, আব্দুল্লাহ ইসলামকে জোরপূর্ব অজ্ঞাত স্থানে নিয়ে ০১৯১৩৫৭৪৫১০ মোবাইল থেকে অপহৃতদের বন্ধু লিপনের মোবাইলে ৫০ হাজার টাকা দাবী করে। দাবিকৃত টাকা দিলে তার বন্ধুদের ছেড়ে দেওয়া হবে বলে জানায় এক অপহরনকারী। উপায়ান্তর না পেয়ে লিপন ভূলতা পুলিশ ফাঁড়িকে জানালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান ও এসআই মিন্টু বৈদ্য সঙ্গীয় ফোর্স নিয়ে ৫ অপহরনকারীকে গ্রেফতার করে। বাকিরা পালিয়ে যায়।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় অপহরন মামলা হয়। গ্রেফতারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়নগগঞ্জ কোর্টে প্রেরন করা হয়। রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, অপহরনকারীদের বিরুদ্ধে থানা মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হয়েছে। বাকিদের খুঁজে বের করতে পুলিশ তৎপর রয়েছে।

আপনার মতামত লিখুন :