সিরাজদিখানে তুচ্ছ ঘটনায় খ্রিষ্ঠান ব্যক্তিকে পিটিয়ে জখম থানায় অভিযোগ

প্রকাশিত : ২২ অক্টোবর ২০২১

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজন খ্রীষ্ঠান ব্যক্তিকে পিটিয়ে রক্তাক্ত করেছে দুই প্রতিবেশী পরিবার। আহত খ্রিষ্ঠান প্যাট্রিক পিরিজ উজ্জ্বল(৪৫) প্রথমে মিডফোর্ড মেডিকেল কলেজ হাসপাতাল পরে ঢাকা পপুলার হাসপাতালে চিকিৎসা নেন ।

এ ঘটনায় আজ শুক্রবার দুপুরে সিরাজদিথান থানায় লিখিত অভিযোগ করেছে আহত প্যাট্রিক পিরিজ উজ্জ্বলের পরিবার। আহত প্যাট্রিক পিরিজ উজ্জ্বলের স্ত্রী মনিষা পিরিজ জানান, গত শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশী সনি পেরেরার বাসায় ঢাকা হাউজিং নিয়ে একটি মিটিং বসে। ওই মিটিংয়ে শুলপুর খ্রিষ্ঠান কো-অপারেটিভ সমিতির বার্ষিক এজিএম নিয়ে বিভিন্ন আলোচনা হয়, আলোচনার তুচ্ছ বিষয় নিয়ে এ্যাডমিন গোমেজের ছেলে রিপন গমেজ ও শুকলাল ডি ক্রুজের ছেলে স্ট্যানলি ডি ক্রুজের সাথে বাক বিতন্ডা ঝগড়া হয়। মিটিং এ উপস্থিত খ্রিষ্ঠান কো-অপারেটিভ সমিতির সভাপতি সজল পিরিচ, কেয়াইন ইউপি সদস্য নয়ন রোজারিও এবং সাবেক ইউপি সদস্য রবিন মেম্বার ও রাজেশ উপস্থিত ছিল। বাকবিতন্ডা ঝগড়ার বিষয়টি তখন উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ দুই পক্ষকে মিমাংসা করে দেন। পরে মিটিং শেষে রাত ১১টায় প্যাট্রিক পিরিজ উজ্জ্বল বাড়ি আসার পথে শুলপুর বাপ্পি সুপার মার্কেটের সামনে রিপন গমেজ প্রতিবেশী ষ্ট্যানলি ডি ক্রুসসহ মোট ৪/৫ জন মিলে আমার স্বামীর ওপর হামলা করে। হামলায় আমার স্বামীর প্যাট্রিক পিরিজ উজ্জ্বলের মাথা নাক, ঠোঁট ফেটে যায় এবং চারটি দাঁত ভেঙ্গে নরবরে হয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসকরা তাঁকে ঢাকা মিডফোর্ড হাসপাতালে রেফার করেন। তাঁর নাক ও ঠোঁটে মোট ৪টি সেলাই দেয়া হয়েছে। তিনি বর্তমানে ঢাকা পপুলার হাসপাতালে ডাক্তারের চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে সিরাজদিখান থানার পরিদর্শর্ক (ওসি তদন্ত) আজগর হোসেন জানান, সিরাজদিথান শুলপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজন খ্রীষ্ঠান ব্যক্তিকে পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিবেশী দুইজন। আহত খ্রিষ্ঠান প্যাট্রিক পিরিজ উজ্জল আজ শুক্রবার সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছেন, বিষয়টি তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।

এ দিকে, আহত খ্রিষ্ঠান প্যাট্রিক পিরিজ উজ্জলের ওপর হামলার নিন্দা জানিয়েছে খ্রিষ্ঠান সমাজ।

আপনার মতামত লিখুন :