গোপালগঞ্জে এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক- শিক্ষার্থীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময় 

প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২২

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের ঐতিহ্যবাহী সীতানাথ মথুরানাথ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের সাথে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম -এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ সীতানাথ মথুরানাথ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল চন্দ্র হালদার -এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশে গুরুত্বপূর্ণ ও শিক্ষনীয় বক্তব্য রাখেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ। এসময় এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক নিরাময়, জঙ্গি দমন, কিশোর গ্যাং, সম্পত্তির বিরুদ্ধে অপরাধ, মানব জীবনের বিরুদ্ধে অপরাধ ও সংঘবদ্ধ অপরাধ সহ বিভিন্ন বিষয়ের ওপর আলোচনা করেন। এছাড়াও তিনি স্কুল চলাকালীন সময়ে ক্লাস ফাঁকি দিয়ে বাহিরে ঘোরাফেরা না করার জন্য শিক্ষার্থীদের প্রতি অনুরোধ জানান। প্রত্যেক শিক্ষার্থীকে প্রকৃত জ্ঞান অর্জন করে মানুষের মতো মানুষ হওয়ার উদাত্ত আহ্বান জানান তিনি। পুলিশ সুপার উপস্থিত শিক্ষার্থীদের সাথে কথাবার্তা বলেন এবং তাদের সমস্যাগুলো শুনেন এবং তা নিরসনে প্রধান শিক্ষককে অনুরোধ জানান।

পরিশেষে পুলিশ সুপার সকল শিক্ষার্থীদেরকে শত বাঁধা-বিপত্তি পেরিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের আহ্বান জানান।

এরপর অভিভাবকদের সাথেও তিনি কথা বলেন এবং আদরের সন্তানদের লেখাপড়ার প্রতি অধিক যত্নবান ও খোঁজ খবর রাখার পরামর্শ দেন।

আপনার মতামত লিখুন :