টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে নড়াইলের জেলা ও দায়রা জজের শ্রদ্ধা

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর ২০২১
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নড়াইলের জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমানের নেতৃত্বে নড়াইল জেলা বিচার বিভাগের শ্রদ্ধা নিবেদন। ছবিঃ দৈনিক ভোরের দর্পণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নড়াইলের জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি নড়াইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক সানা মোহাম্মদ মাহরুফ হোসাইন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী আল মাসুদকে সাথে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ কেরামত আলী, গোপালগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নাছির উদ্দিন সহ নড়াইল জজশীপ ও ম্যাজিস্ট্রেসী’র অন্যান্য বিচারকবৃন্দ ও তাদের পরিবারের সদস্যবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের নাজির মোঃ জাকির হোসেন উকিল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মোঃ মনিরুল ইসলাম, জেলা ও দায়রা জজ আদালতের কোষাধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে ’৭৫ -এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এরপর নড়াইলের জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে তারা বঙ্গবন্ধু’র আদি বাড়ি, বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ও সমাধিসৌধের বিভিন্ন অংশ ঘুরে দেখেন।

 

আপনার মতামত লিখুন :