গোপালগঞ্জে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা দিলেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা

প্রকাশিত : ১৮ জুলাই ২০২১

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ “মানুষ মানুষের জন্য” — এ প্রতিপাদ্যকে সামনে রেখে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায়, কর্মহীন ও দুস্থ একশত পরিবারকে খাদ্য সহায়তা দিলেন গোপালগঞ্জের মানবিক পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা।
স্বাস্থ্যবিধি মেনে শনিবার (১৭ জুলাই) রাতে জেলা শহরের মান্দারতলা, বেদগ্রাম ও গেটপাড়া এলাকায় গিয়ে তিনি করোনায় কর্মহীন, অসহায় ও দুস্থ পরিবারের খোঁজ খবর নেন। এ সময় তিনি সকলকে পরিপূর্ণভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং জরুরী প্রয়োজনে ঘরের বাহিরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করে চলাফেরা করতে অনুরোধ জানান। পরে তিনি উপস্থিত সকলের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন। খাদ্যসামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ২ লিটার তেল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ সহ ২ টি সাবান রয়েছে।
স্বাস্থ্যবিধি মেনে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ খায়রুল আলম, গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম সহ জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, করোনা (কোভিড-১৯) পরিস্থিতি বিবেচনায় গোপালগঞ্জ সদর থানা সহ জেলার মোট ৫ থানায় কর্মহীন, অসহায় ও দুস্থ পরিবারের মাঝেও তিনি খাদ্য সহায়তা ও স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।
এছাড়া করোনা প্রতিরোধে বাংলাদেশ পুলিশ, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের দিকনির্দেশনায় গোপালগঞ্জে  মসজিদ, মন্দির ও গির্জা সহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেন এবং করোনা মোকাবেলায় পবিত্র জুম্মার নামাজের খুতবার পূর্বে সংশ্লিষ্ট থানার বিভিন্ন মসজিদে মুসল্লিদের উদ্দেশে ব্যাপক প্রচার-প্রচারণা চলমান রয়েছে।

আপনার মতামত লিখুন :