করোনা ভ্যাক্সিনের ২য় ডোজ নিলেন শেখ সেলিম এমপি

প্রকাশিত : ১৫ এপ্রিল ২০২১

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

করোনা (কোভিড-১৯) ভ্যাক্সিনের ২য় ডোজ নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের স্বাস্থ্য বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. শেখ ফজলুল সেলিম এমপি।
বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে বেলা সাড়ে ১১ টায় তিনি করোনা (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে ২য় ডোজের এ ভ্যাক্সিন নেন।
পরে গণমাধ্যমকে তিনি বলেন,
বর্তমান সরকার দেশের ভৌত অবকাঠামো উন্নয়নের পাশাপাশি বৈশ্বিক করোনা পরিস্থিতি বিবেচনায় দেশের বৃহত্তর জনগোষ্ঠীর কথা চিন্তা করে শুরু থেকেই করোনা মহামারী প্রতিরোধে ভ্যাক্সিন খুঁজতে চেষ্টা চালায়।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার কুটনৈতিক দূরদর্শিতায় এবং বহির্বিশ্বে বন্ধুসুলভ পারস্পরিক সম্পর্ক সমুন্নত রাখায় অনেক বিত্তশালী দেশকে পিছনে ফেলে সরকারি অর্থায়নে আজ বাংলাদেশে ভ্যাক্সিন নিয়ে এসেছে। শুধু তাই নয়, করোনা প্রতিরোধে সেই ভ্যাক্সিন আবার তিনি জনসাধারণের মাঝে বিনামূল্যে বিতরণও করেছেন এবং নিজেও নিয়েছেন। অথচ একটি দল শুধু গুজব ও সরকারের সমালোচনায় সর্বদা ব্যস্ত থাকে।
পরে তিনি তার নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-২ সহ দেশবাসীকে করোনা ভ্যাক্সিনের ২য় ডোজ গ্রহনের পরামর্শ দেন। প্রাণঘাতী করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করে স্বাস্থ্যবিধি মেনে, সরকার ঘোষিত লগডাউন কার্যকর করতে  সকলকে উদাত্ত আহ্বান জানান। সেই সাথে বাংলাদেশকে  দ্রুত করোনা মুক্ত করতে তিনি দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।

আপনার মতামত লিখুন :