গোপালগঞ্জে প্রশিক্ষিত নারীদেরকে নগদ অর্থ সহ বিভিন্ন উপকরণ বিতরণ

প্রকাশিত : ২ মার্চ ২০২১

গোপালগঞ্জ প্রতিনিধি:

 

গোপালগঞ্জে প্রশিক্ষিত নারীদেরকে আত্ম-কর্মসংস্থানের লক্ষ্যে জেলা পরিষদের তহবিল থেকে পায়ে চালিত সেলাই মেশিন ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জ জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা পরিষদের আয়োজনে দুই মাসব্যাপী চলমান প্রশিক্ষণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চৌধুরী এমদাদুল হক।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু ইউসুফ মোহাম্মদ রেজাউর রহমানের সঞ্চালনায়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ ইলিয়াছুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান, সহকারী কমিশনার মোঃ মামুন খান, জেলা পরিষদের সহকারি প্রকৌশলী শরীফ মুনির হোসেন, উপ-সহকারী প্রকৌশলী এটিএম সাদিকুর রহমান, জেলা পরিষদের সদস্য (সংরক্ষিত আসনের) শাহানাজ নাজনীন বাবলী, হাসিয়া বেগম, সাধারণ সদস্য মহিউদ্দিন শরীফ মিটু, শাহরিয়ার কবির বিপ্লব সহ নারী প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন। এর আগে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা জেলা পরিষদ কার্যালয়ে পৌঁছালে সেখানে তাকে জেলা পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে অভিনন্দন জানান পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক।

সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষিত নারীদের নিজ হাতে উৎপাদিত বিভিন্ন পণ্য দেখে অভিভূত হন জেলা প্রশাসকসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরে প্রত্যেক প্রশিক্ষিত নারী উদ্যোক্তাকে জেলা পরিষদের পক্ষ থেকে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে ও স্বাবলম্বী হতে একটি করে পায়ে চালানো সেলাই মেশিন, সনদ ও অর্থসহায়তার চেক প্রদান করা হয়েছে। এরপরে জেলা প্রশাসক পরিষদে নির্মাণাধীন বঙ্গবন্ধু কর্ণার-এ লাইব্রেরী পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন :