বঙ্গবন্ধু’র সমাধিতে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুদক কমিশনারের শ্রদ্ধা

প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশন (দুদক) এর কমিশনার ড. মোজাম্মেল হক খান। শুক্রবার বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু’র সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদনের পর, পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে শাহাদত বরণকারী সকল শহীদের রূহের মাগফিরাত কামনা, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দ্রুত করোনা থেকে মুক্তি চেয়ে দেশের কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান পিপিএম (বার), জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা ও বাংলাদেশ সুইমিং ফেডারেশন এর সাধারণ সম্পাদক এম বি সাইফ, টুঙ্গিপাড়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ দিদারুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম সহ আরও অনেকে উপস্থিত ছিলেন। পরে তিনি বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এরপর বিকাল সাড়ে ৪ টায় গোপালগঞ্জ সার্কিট হাউসের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা ভিত্তিক কারাতে প্রশিক্ষণ ক্যাম্প-২০২০ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

আপনার মতামত লিখুন :