টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে ৪ সচিবের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত : ২৮ আগস্ট ২০২০
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে ৪ সচিবের শ্রদ্ধা নিবেদন

কে.এম. সাইফুর রহমান, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) মো. ইয়াকুব আলী পাটোয়ারী, সরকারি কর্মকমিশন সচিবালয়ের সচিব মোছাম্মৎ আছিয়া খাতুন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. মোহসীন, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

শুক্রবার (২৯ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদিতে তারা পৃথক পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এরপর পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু’র রূহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দ্রুত করোনা থেকে মুক্তি চেয়ে দেশ ও জাতির কল্যাণ কামনায় তারা বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় স্বাস্থ্যবিধি মেনে গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.ইলিয়াছুর রহমান, এনডিসি মিন্টু বিশ্বাস, কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. মাহাফুজুর রহমান, জেলা পরিসংখ্যান কর্মকর্তা রেজাউল করিম (লিটন), জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা রেখা রানী হালদার, টুঙ্গিপাড়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো.বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব হাসান তরফদার, সহকারী কমিশনার (ভূমি) মো. দিদার হোসেন, পৌর আ.লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলীনূর জয়, কোটালীপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

দোয়া ও মোনাজাতের পর সচিবগণ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে আলাদাভাবে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে বিকেলে গোপালগঞ্জ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক শাহিদা সুলতানা’র সভাপতিত্বে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় সকলে অংশ গ্রহণ করেন।

আপনার মতামত লিখুন :