গাজীপুরে ভোরের দর্পণের ২৩তম প্রতিষ্ঠাবার্ষকী পালন

প্রকাশিত : ২১ জানুয়ারি ২০২৩

সাইফুল ইসলাম শুভ গাজীপুর (সদর) প্রতিনিধিঃ

গাজীপুর সদর উপজেলায় আনন্দঘন ও জাঁকজমকপূর্ণ বর্ণিল আয়োজনের মধ্যে দিয়ে পাঠকনন্দিত ভোরের দর্পণ পত্রিকার ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় একঝাক কলম সৈনিক ও সূধীজনের সম্নয়ে হোতাপাড়া মোহাম্মাদীয়া হোটেল কক্ষে মিলিত হয়ে কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাইল্ড কেয়ার স্কুলের পরিচালক ফজর আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে ভোরের দর্পণের গাজীপুর সদর উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম শুভ সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে দেন জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ জনাব মাহাতাব উদ্দিন। প্রধান আলোচনা হিসেবে গুরুত্বপূর্ণ আলোচনা করেন কবি, লেখক ও সাংবাদিক শাহান সাহাবুদ্দিন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যের মধ্যে দিয়ে উদ্ভোদন ঘোষণা করেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মো. সেলিম ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভাওয়ালগড় ইউপি মেম্বার প্রার্থী শাহজালাল ইসলাম ডলার, মনিপুর মোস্তাফিয়া মাদ্রাসার শিক্ষক জয়নাল আবেদীন জসিম উদ্দিন, মোহাম্মাদীয়া রেস্তোরাঁর প্রতিষ্ঠাতা বাতেন মোল্লা, যায়যায়দিন প্রতিনিধি আইয়ুব খান, আলোকিত নিউজ অনুসন্ধানী প্রতিবেদক মেহেদী হাসান সবুজ, মুক্ত বলাকা পত্রিকার স্টাফ রিপোর্টার শওকত হোসেন, দৈনিক এই বাংলা’র স্টাফ রিপোর্টা আজিজ মিয়া রুবেল, খোলা কাগজ প্রতিনিধি আরিফ খান, ভোরের ডাক পত্রিকার গাজীপুর সংবাদদাতা রাসেল শেখ, বাংলা ভূমি প্রতিনিধি সাদিকুর রহমান সাগর, আমার সময় উপজেলা প্রতিনিধি ইব্রাহিম সরকার , সাংবাদিক মোবারক,সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :