গাজীপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে নবাগত ইউএনওর মতবিনিময়

প্রকাশিত : ১২ অক্টোবর ২০২১

সাইফুল ইসলাম শুভ, গাজীপুর সদর প্রতিনিধিঃ

গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত গাজীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম সাদিক তানভীর।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় মতবিনিময় সভায় সাংবাদিকরা উপজেলার বিভিন্ন সমস্যা, উন্নয়ন ও সম্ভাবনা ছাড়াও আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরে বক্তব্য রাখেন, খবরপত্র পত্রিকার স্টাফ রিপোর্টার ও গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফরিদুল ইসলাম খান, যুগান্তর উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, যায়যায়দিন গাজীপুর সদর প্রতিনিধি ও গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. আইয়ুব খান, স্বাধীন বাংলা গাজীপুর সদর প্রতিনিধি ও গাজীপুর সদর উপজেলা প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক রোকুনুজ্জামান খান, দৈনিক বাংলাভূমির স্টাফ রিপোর্টার সাদিকুল ইসলাম সাগর প্রমুখ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মিলন শেখ, ইব্রাহিম সরকার, এস.এম দুর্জয়, ওবায়দুল ইসলাম, মাহবুব হোসেন, আবু জাফর, শেখ রমজান হাসান নুর, সাইফুল ইসলাম শুভ, রতন হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার
গণমাধ্যমকর্মীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম সাদিক তানভীর বলেন, সাংবাদিকরা সমাজের আয়না এবং উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে এই গাজীপুর সদর উপজেলার উন্নয়নসহ সার্বিক সমস্যা সমাধান এবং মানুষের কল্যানে নিজেকে নিয়োজিত রাখবেন বলে উপস্থিত সাংবাদিকদের আশ্বাসত করেন। তবে উন্নয়ন অগ্রযাত্রাসহ ভালো কিছুর জন্য সবসময় সংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

এর আগে এস.এম সাদিক তানভীর (বিসিএস) ৩১ তম ব্যাচের কর্মকর্তা হিসেবে পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের একান্ত সচিব হিসেবে কর্মরত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :