নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের উদ্যোগে বনভোজন

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি ২০২১

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি :

নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের ২য় বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার অতন্দ্র গাজীপুরের উদ্যোগে মহানগরীর মেঘডুবি সাবরিনা ড্রীম রিসোর্টে এ বনভোজন উপভোগ করা হয়। বনভোজনে দিনব্যাপী মেলা, খেলাধূলা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় রিসোর্টে বিভিন্ন পণ্যের প্রায় ৫০টি স্টল বসানো হয়। স্টলগুলোতে ছিল বিভিন্ন প্রকার পিঠা, আচার, মধু, নারু, মোয়া, দই-চিড়া, গুড়, লাল চিনি, দেশী চা পাতা, জামদানি শাড়ী, থ্রিপিছ, প্যান্ট-শার্ট, ব্যাগ, এ্যাকোরিয়াম, জুয়েলারি, সার্জিক্যাল সামগ্রী, হারবাল, ইউনানি ঔষধ ইত্যাদি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, “নিজের বলার মতো একটা গল্প” ফাউন্ডেশনের চেয়ারম্যান ইকবাল বাহার জাহিদ। তিনি বলেন, আমরাই গল্পু অনলাইন হাট প্রতি মঙ্গলবার একটানা ১২ ঘন্টা চালু করেছি। ৩৫টি দোকানে ৬ কোটি টাকা ফেসবুকে বিক্রয় করা হয়েছে। বাংলাদেশের ৪ লক্ষ ছেলে মেয়েদের টানা ১ হাজার দিনে বিনামূল্যে উদ্যোক্তা হওয়ার জন্য প্রশিক্ষণ দেয়া হয়েছে। আমাদের কাছ থেকে পাচ্ছেন-চাল, চিনি, লবণ, তেল, হাঁস-মুরগী, গরু-ছাগল, শাড়ী কাপড়, গাড়ী, মটর-সাইকেল ও স্বর্ণ। আপনারা পণ্য যে কিনবে, আপনি তার পণ্য কিনবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কোড ভলমটিয়ার মডারেটর ও ৬৪ জেলার এ্যাম্বাসেডর এবং বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল সদস্যগণ। গাজীপুর জেলা ফাউন্ডেশনের এ্যাম্বাসেডর মো: ইউসুফ হোসেন তন্ময় বলেন, সুন্দরভাবে অনুষ্ঠানটি শেষ করতে পেরে সকলেকে ধন্যবাদ জানাই। অনুষ্ঠান শেষে খেলাধূলায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।
লটারীর মাধ্যমে জিয়ীদের মাঝে পুরষ্কার প্রথম পুরষ্কার একটি ওয়াশিং মেশিন, ২য় পুরষ্কার একটি মোবাইল ফোন দেয়া হয়।

আপনার মতামত লিখুন :