গাজীপুরে চার ডাকাত গ্রেফতার; লুন্ঠিত মালামাল উদ্ধার

প্রকাশিত : ১০ সেপ্টেম্বর ২০২০

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর নগরীর কাশিমপুর থানাধীন লতিফপুরস্থ চাইনিজ নাগরিকের মালিকানাধীন সারাব চংথিয়েন রি- জেনারেশন রিসোর্স কোম্পানী লিমিটেড নামে সিশা ফ্যাক্টরীতে ডাকাতির ঘটনায় জড়িত চার ডাকাত গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মোঃ আজাদ মিয়া সংবাদ সন্মেলন করে এ তথ্য জানান।

০৬ সেপ্টেম্বর অজ্ঞাতনামা ৫/৬ জন ডাকাত সিশা ফ্যাক্টরীর বাউন্ডারী ওয়ালের উপর দিয়ে প্রবেশ করে মালিক মিঃ অং এর শয়ন কক্ষে প্রবেশ করে তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে গুরুত্বর রক্তাক্ত জখম করে। তার কক্ষে ব্যাটারীর কার্টুনে থাকা নগদ অনুমান এক কোটি  ৫০লক্ষ টাকা এবং ০১ টি আই ফোন মোবাইল সেট জোরপূর্বক নিয়া যায়। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর কাশিমপুর থানায় মামলা রুজু হয়।
কোনাবাড়ী জোন এসি থোয়াইঅংপ্রæ মারমা নের্তৃত্বে কাশিমপুর থানা পুলিশ গাজীপুর মহানগর, জামালপুর জেলা ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা কর। প্রথমে ০৭ সেপ্টেম্বর জামালপুর হতে আসামী সাইফুলের ১ম স্ত্রী আসামী সেলিনা বেগমকে গ্রেফতারপূর্বক আদালতে সোপর্দ করা হয় এবং তার নিকট হতে লুণ্ঠিত পয়তাল্লিশ লক্ষ নিরানব্বই হাজার টাকা উদ্ধার করা হয়। পরবর্তীতে গোপন তথ্যের ভিত্তিতে জামালপুর জেলার দেওয়ানগঞ্জের জাউডাঙ্গার মোঃ জয়নাল আবেদীনের ছেলে সাইফুল ইসলামসুন্দর আলী সাদা টংকুকে (৩৮) আটক করা হয়। ডাকাতির সাথে জড়িত থাকায় ইব্রাহীম খলিল (২৫) ও মোঃ এমদাদুল্লা এমদাদ (২০) সহ চার জনকে আটক করেন।
সারাব চংথিয়েন রি- জেনারেশন রিসোর্স কোম্পানী লিঃ সিশা ফ্যাক্টরীর সিকিউরিটি গার্ড গ্রেফতার করে তাদের নিকট হতে উনত্রিশ লক্ষ টাকা এবং একজন মহিলা সহ ০৪ জন আসামীকে গ্রেফতার করা হয়। এঘটনায় চুয়াত্তুর লক্ষ নিরানব্বই হাজার টাকা উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত অন্যান্য পলাতক আসামী গ্রেফতার, লুণ্ঠিত অবশিষ্ট টাকা উদ্ধার এবং মামলার মূল রহস্য উদঘাটনের লক্ষ্যে তদন্ত অব্যাহত রয়েছে বলে প্রেসব্রির্ফি এ জানানো হয়।

প্রেস ব্রিফিং কালে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর বিভাগ) মোহাম্মদ শরিফুর রহমান, উপ- কমিশনার জাকির হোসেন ও কোনাবাড়ী জোন এসি থোয়াইঅংপ্র মারমা সহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :