বোয়ালমারীতে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ৮ মে ২০২১

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

করোনাকালীন দুর্যোগে ইম্পেরিয়াল কনসাটেন্টস এন্ড ডেভলপমেন্ট লিমিটেডের উদ্যোগে এবং ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের সমন্বয়ে এক হাজার প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে এ ঈদ উপহার ও খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত সমাবেশে ইম্পেরিয়াল কনসাটেন্টস এন্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ শামীম রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন বোয়ালমারী উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক সৈয়দ সোহেল রেজা বিপ্লব, শেখর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইস্রাফিল মোল্লা, পরমেশ্বর্দী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আলম মিনা প্রমুখ। একই দিন বেসরকারি উন্নয়ন সংস্থা সোসাইটি ডেভলপমেন্ট কমিটির (এসডিসি) উদ্যোগে ২৫০ জন হতদরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বোয়ালমারী পৌর সভার মেয়র সেলিম রেজা লিপন প্রধান অতিথি হিসেবে দরিদ্র মানুষের হাতে ঈদ সামগ্রী তুলে দেন। এছাড়া জেলা পরিষদ ডাকবাংলো প্রঙ্গনে বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক সংসদ সদস্য মো আব্দুর রহমানের পক্ষ থেকে ৩০০ অসহায় মানুষের মাঝে শাড়ি লুঙ্গী বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :