আশুলিয়ায় কবির হোসেন সরকারকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় বীর মুক্তিযোদ্ধাসহ সর্বস্তরের মানুষ

প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২২

আশুলিয়া( ঢাকা) প্রতিনিধিঃ 

আশুলিয়া ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকারকে নৌকার মাঝি হিসেবে দেখতে চায় ইয়ারপুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধারাসহ সর্বস্তরের মানুষ।

বুধবার রাতে আশুলিয়ার গোরাট এলাকায় মুক্তিযোদ্ধাদের আয়োজিত একটি অনুষ্ঠানে মুক্তি যোদ্ধারা এসব কথা সাংবাদিকদের জানান।

ইয়ারপুরের মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জিল্লুর রহমান বলেন, কবির হোসেন সরকারের বাবা গিয়াস উদ্দিন সরকার ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবীত একজন দেশ প্রেমিক। তার ছেলে কবির হোসেন সরকার আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক হওয়ার পর ইয়ারপুর ইউনিয়নের মুক্তি যোদ্ধারাসহ সাধারণ মানুষ অনেক সহযোগিতা পেয়েছেন। গৃহহীনদের গৃহ দান, ভুমিহীনদের ভুমিকা কিনে দিয়ে তাদের গৃহ নির্মাণ করে দিয়েছেন, এলাকায় মসজিদ নির্মাণ করা, অসহায় গরিবদের আর্থিক সহায়তা দান ও প্রতিবন্ধীদেরকে চলা ফেরার জন্য হুইল চেয়ার দান করেছেন। কবির হোসেন সরকার ইয়ারপুর ইউপির নৌকার প্রতিক পেলে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন। মুক্তিযোদ্ধা কমান্ডার আরও বলেন প্রধানমন্ত্রী আমাদেরকে ২০ হাজার টাকা ভাতা দেন। এই টাকা দিয়ে আমাদের মায়ের ভুমিকা পালন করছেন। আমাদের মায়ের কাছে আমাদের শেষ আবেদন তিনি এই যোগ্য প্রার্থী কবির হোসেন সরকারকে নৌকা প্রতিক দিয়ে আমাদেরকে ধন্য করবেন।

এলাকাবাসী বলেন, কবির হোসেন সরকার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রতিক দিলে সে বিপুল ভোটে নির্বাচিত হবে। সে চেয়ারম্যান হলে অত্র এলাকার জলাবদ্ধতা, রাস্তা ঘাটের উন্নয়নসহ সাধারণ মানুষের পাশে থেকে শত ভাগ খেদমত করবেন।

কবির হোসেন সরকার বলেন, আগামী ডিসেম্বরের ২৯তারিখ ইয়ারপুর ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকার প্রতীক দিলে এরপরে চেয়ারম্যান নির্বাচিত হলে গরীব লোকদের ছেলে-মেয়েদের লেখা পড়ার সুব্যবস্থা করা, রাস্তা-ঘাটের জলাবদ্ধতা নিরসন করাসহ সাধারণ মানুষের পাশে থেকে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।

আপনার মতামত লিখুন :