সাভারে ডোবা থেকে উদ্ধার যুবকের লাশ

প্রকাশিত : ১৭ জুন ২০২০

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভারের আমিনবাজাওে কচুরি পানির ডোবা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও  সাভার মডেল থানা পুলিশ। ওই যুবকের নাম আশরাফুল ইসলাম (২৫)। পেশায় সে  মোটর শ্রমিক ছিল বলে জানা গিয়েছে। শনিবার  বিকেল সাড়ে ৪ টার দিকে লাশটি ফয়ার সার্ভিসের সহযোগীতায় উদ্ধার করে পুলিশ। আশরাফুল ইসলাম শেরপুর জেলা থানার রোহাবেল গ্রামের মুনসুর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল বেলা ১২টার দিকে আমিনবাজারের উত্তর কাউন্দিয়া এলাকায় শহীদুল্লাহ ব্রিকফিল্ডের পাশে থেকে লাশটি উদ্ধার করে সাভার ফায়ার সার্ভিসের কর্মীরা। বেগুনবাড়ির রাজুবাবার বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকতেন ও মোটর গ্যারেজে কাজ করতেন জীবিকা নির্বাহ করতেন।

সাভার ফায়ার অফিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদ হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সাভার ফায়ার স্টেশন ঢাকা থেকে দুই সদস্যের ডুবুরি দল এসে লাশটি উদ্ধার করে। সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাফায়াতুর রহমান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশটি ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর  করা হয়েছে।

আপনার মতামত লিখুন :