আড়াইহাজারে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৯

প্রকাশিত : ১৭ জুন ২০২০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াহাজারে রানা (৩২) নামে আরো এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি স্থানীয় বিশ্বনন্দী ইউনিয়নের দয়াকান্দা পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল আউয়ালের ছেলে। 

শনিবার বেলা ১১টার দিকে করোনা ফুকাল আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা এ তথ্য নিশ্চিত করেছেন। 

অপরদিকে বিশ্বনন্দী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বলেন, আক্রান্ত ব্যক্তি ঢাকার খিলগাঁওয়ে বসবাস করতেন। তিনি ২৫মার্চ তার নিজ বাড়িতে ফিরে আসেন। এক পর্যায়ে তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। পরে ১৫ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠকর্মীরা তার নমুনা (ম্প্যাপল) সংগ্রহ করলে পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হয়।

পরে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। এনিয়ে এই উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯জনে। প্রসঙ্গত. এ পর্যন্ত আড়াইহাজার উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্বনন্দী ইউনিয়নের দড়ি বিশ্বনন্দী দক্ষিণপাড়া এলকার তারা মিয়ার ছেলে হানিফ মিয়া (৬০)। তার স্ত্রী আনোয়ারা বেগম (৫৫), তার ছেলে আবদুল্লাহ আল মামুন (৩০) ও নাতি হাবিবুল্লাহ (১)। রেজাউল (৪৫)। তিনি উপজেলার দুপ্তারা ইউনিয়নের বান্টিবাজার এলাকার মৃত হাজী আব্দুল সালামের ছেলে।

তিনি বান্টিবাজারে কাপড়ের ব্যবসা করতেন। সেই সুবাদে তিনি ঢাকার গাউছিয়া ও নিউমার্কেট এলাকায় যাতায়ত করতেন। নার্গিস আক্তার (২৮)। তিনি স্থানীয় দুপ্তারা ইউনিয়নের দড়ি সৎভান্দি 
এলাকার আনোয়ারের মেয়ে এবং সোনারগাঁও উপজেলার নয়াপুর এলাকার খোকনের স্ত্রী। তিনি স্বামীর বাড়িতেই থাকতেন। অসুস্থ্যতা নিয়ে তিনি বাবার বাড়ি আড়াইহাজারে আসেন। হানিফ (৬৫)। তিনি স্থানীয় বিশ্বনন্দী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দড়ি বিশ্বনন্দী  দক্ষিণপাড়া এলাকার তারা মিয়ার ছেলে। তিনি ঢাকার মার্দাটেক এলাকায় বসবাস করতেন। কবির (৬০)। তিনি দুপ্তারা ইউনিয়নের পাঁচগাও নয়াপাড়া এলাকার ওয়ারিশ মোল্লার ছেলে। 
তিনি স্থানীয় মসজিদে যাতায়ত করতেন। ধারণা করা হচ্ছে তিনি মসজিদে আসা তাবলীগ জামায়াতের সদস্যদের সংম্পর্শে গিয়ে সংক্রমিত হয়ে থাকতে পারেন। মাকসুদা বেগম (৩০)। তিনি উপজেলার বিশ্বনন্দী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দয়াকান্দা পশ্চিমপাড়া এলাকার নান্নু মিয়ার মেয়ে। তিনি ৮ এপ্রিল প্রথম এই উপজেলায় (কোভিড-১৯)-এ আক্রান্ত হন। তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় বাসাবাড়িতে কাজ করতেন।

আপনার মতামত লিখুন :