মাদারীপুরে করোনা রোগীর ছেলে পজেটিভ ও স্ত্রী নেগেটিভ

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০২০

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে নতুন করে আরো ৪জন শনাক্ত হয়েছেন। এদের মধ্যে একজন শিশু রয়েছে। জানা গেছে, রাজৈর উপজেলার বাজিতপুর এলাকায় শনাক্ত হওয়া করোনা রোগীকে গত শনিবার রাজৈর  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর তার স্ত্রী ও শিশু ছেলের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের পাঠানো হলে শিশু ছেলে পজিটিভ ও স্ত্রী করোনা নেগেটিভ আসেন।

তারা এখন রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তবে কিছুটা বিপাকে পড়েছেন ডাক্তা কারণ প্রত্যেকে আলাদা আলাদা ওয়ার্ডে রাখতে হচ্ছে। যেহেতু শিশুটি এখন অনেক ছোট তাই কিছুটা বিপাকে পড়েছেন ডাক্তাররা তবে শিশু ছেলের কাছে তার মা আছেন। রাজৈর উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মিঠুন বিশ^াস জানান, রাজৈর করোনাভাইরাস আক্রান্ত একটি ব্যক্তির শিশু সন্তানের করোনাভাইরাস পজেটিভ। তবে তার স্ত্রীর রিপোর্ট নেগেটিভ।

এদিকে মাদারীপুর জেলায় নতুন করে আক্রান্ত হয়েছে ৪জন। এদের মধ্যে মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নে একজন, ঝাউদি ইউনিয়নে একজন এবং ধুরাইল ইউনিয়নে একজন আক্রান্ত হয়েছে। এছাড়াও রাজৈর উপজেলা বাজিতপুরে তিন বছর বয়সী এক শিশু আক্রান্ত হয়েছে। এনিয়ে মাদারীপুরে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৩জন। মাদারীপুর সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :