আশুলিয়ায় যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২২

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া-মিলাদ ও কেক কাটার আয়োজন করা হয়েছে। এসময় নেতারা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বুধবার বিকালে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ কার্যালয় মাঠে এই জন্মদিন উদযাপন করা হয়।

প্রধান অতিথী দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমানের উপস্থিতিতে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন ও সদস্য অধ্যক্ষ আব্দুল কাদির দেওয়ান।

আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় এবং ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নূরুল আমীন সরকারের সার্বিক তত্বাবধানে এসময় আরো উপস্থিত ছিলেন, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন মূসা, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমীর হোসেন জয়, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা, সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ মন্ডল, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন ভূঁইয়া, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রিপন পলান, ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ জুয়েল রানা ও ওয়ার্ড যুবলীগ নেতা রিয়াজ পালোয়ানসহ আরো অনেকে।

আপনার মতামত লিখুন :