কাপাসিয়ায় আরো ২ জন করোনায় আক্রান্ত

প্রকাশিত : ১১ এপ্রিল ২০২০

কাপাসিয়া  (গাজীপুর) প্রতিনিধি : কাপাসিয়ায় শনিবারে আরো দুই জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। উপজেলার কড়িহাতা ইউনিয়নের রামপুর গ্রামের ৩১ বছর বয়সী এক যুবক নারায়নগঞ্জ জেলার বন্দর এলাকায় একটি কারখানায় কাজ করতেন।

ঘাগটিয়া ইউনিয়নের খিরাটি গ্রামের অপরজন গাজীপুর সিভিল সার্জন অফিসে কর্মরত। শনিবার সন্ধ্যায় তাদের বাড়িসহ আশপাশের কয়েক বাড়ি লকডাউন করা হয়েছে। কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আবদুস সালাম সরকার জানান, উপজেলার রামপুর গ্রামের এক যুবক নারায়নগঞ্জ জেলার বন্দর এলাকা থেকে গত ৮ এপ্রিল গ্রামের বাড়িতে চলে আসেন।

এ সময় তিনি জ্বর ও ঠান্ডা কাশিসহ করোনার উপসর্গে ভোগছিলেন বলে জানতে পেরে তার বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। শনিবার বিকেলে আমরা তার পজিটিভ রেজাল্ট পাই। পরে চিকিৎসার জন্য তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে গাজীপুর সিভিল সার্জন অফিসে কর্মরত উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের খিরাটি গ্রামের এক যুবকের দেহে করোনা শনাক্ত হয়েছে। তিনি গাজীপুর বসবাস করলেও কাপাসিয়ায় নিয়মিত যাতায়াত ছিল। তাছাড়া গত শুক্রবার ছোঁয়া এগ্রো প্রোডাক্টস লিমিটেডের এক শ্রমিকের দেহে প্রথম করোনা শনাক্ত হওয়ার পর শনিবারে ওই কারখানার ৭৬ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :