গোপালগঞ্জে সবজি ও ইফতার বিতরণে ভূয়সি প্রশংসা অর্জন করছেন ব্যারিস্টার শেখ ফজলে নাঈম

প্রকাশিত : ১২ মে ২০২০

কে, এম, সাইফুর রহমান, গোপালগঞ্জ : দেশ জুড়ে প্রাণঘাতী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশে ঘরে থাকা অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি প্রতিদিন বিনামূল্যে সবজি ও পথচারীদের (সম্মানিত রোজাদারদের) মাঝে ইফতার বিতরণ করে ইতোমধ্যেই ভূয়সি প্রশংসা অর্জন করেছেন গোপালগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিমের কনিষ্ঠ পুত্র ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

করোনা সংকটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র আহ্বানে সাড়া দিয়ে শেখ নাঈম তার নিজস্ব তহবিল হতে করোনা সংকটে গোপালগঞ্জের অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে অতীতের ন্যায় পাশে দাঁড়িয়েছেন। শেখ নাঈমের পক্ষে গোপালগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মো.তারেক ও সাধারণ সম্পাদক মো.আতাউর রহমান পিয়ালের নেতৃত্বে একঝাঁক নিবেদিত তরুণ স্বেচ্ছাসেবীরা সামাজিক দূরত্ব বজায় রেখে সবজি ও ইফতার বিতরণে এ কার্যক্রম পরিচালনা করে চলেছে।

এ বিষয়ে ব্যারিস্টার শেখ ফজলে নাঈম “ভোরের দর্পণ” কে জানান, দেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমি এ কার্যক্রম চলমান রাখবো ইনশাল্লাহ্। উল্লেখ্য, গোপালগঞ্জ জেলায় করোনা সংকট শুরুর সাথে সাথে তরুণ প্রজন্মের এই মানবিক নেতা বরাবরই অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন।

শুধু তাই নয়, বিভিন্ন পর্যায়ে তিনি গোপালগঞ্জ সদর উপজেলার ১৯ হাজার কর্মহীন পরিবার ও টুঙ্গিপাড়া উপজেলায় দেড় হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন এবং প্রতিদিন সকালে শহরের বিভিন্ন স্থানে বিনামূল্যে সবজি ও বিকালে পথচারীদের (সন্মানিত রোজাদারদের) মাঝে ইফতার বিতরণ করে চলেছেন।

আপনার মতামত লিখুন :