টুঙ্গিপাড়ায় খাদ্যসামগ্রী পাঠালেন ব্যারিস্টার শেখ ফজলে নাঈম

প্রকাশিত : ১৭ জুন ২০২০

কে, এম, সাইফুর রহমান,  গোপালগঞ্জ: দেশ জুড়ে প্রাণঘাতী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশে ঘরে থাকা অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী পাঠিয়েছেন গোপালগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ড. শেখ ফজলুল করিম সেলিমের কনিষ্ঠ পুত্র ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

করোনা সংকটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র আহ্বানে সাড়া দিয়ে শেখ নাঈম তার নিজস্ব তহবিল হতে করোনা সংকটে টুঙ্গিপাড়া উপজেলার অসহায়, দুস্থ ও কর্মহীন দেড় হাজার পরিবারের জন্য চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ, রান্নার তেল ও সাবান পাঠিয়েছেন। 

সোমবার দুপুরে ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের পক্ষে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলাম, জেলা যুবলীগের উপ-দপ্তরের সাধারণ সম্পাদক তানভীর হাসান জনি, সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ কুদরত-ই-ইবতিহাজ জয়, জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক সাব্বির হোসেন তাজ, সদর থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল সিকদার, সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন কালু, সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি দীন ইসলাম, সাধারণ সম্পাদক মোল্লা নিউটন, পৌর ছাত্রলীগের সভাপতি মো.তারেক, সাধারণ সম্পাদক মো.আতাউর রহমান পিয়াল, বশেমুরবিপ্রবি ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর, তারেক, সারজিল ও বাবু সহ অন্যান্য স্বেচ্ছাসেবীরা ৫টি ট্রাকে এ খাদ্যসামগ্রী লোড করে বিতরণের জন্য টুঙ্গিপাড়া উপজেলা আ.লীগের নেতৃবৃন্দের নিকট হস্তান্তর করেন। 

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা আ. লীগের সভাপতি শেখ আবুল বশার খায়ের, সাধারণ সম্পাদক মো.বাবুল শেখ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গোপালগঞ্জ জেলায় করোনা সংকট শুরুর সাথে সাথে তরুণ প্রজন্মের এই মানবিক নেতা বরাবরই অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন। শুধু তাই নয়, বিভিন্ন পর্যায়ে তিনি গোপালগঞ্জ সদর উপজেলার ১৯ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন এবং প্রতিদিন সকালে শহরের বিভিন্ন স্থানে বিনামূল্যে সবজি ও বিকালে পথচারী সন্মানিত রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে চলেছেন।

আপনার মতামত লিখুন :