গোপালগঞ্জে সাবেক ছাত্রনেতা শেখ মোত্তাহিদুর রহমান শিরু’র খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ৯ মে ২০২০

কে, এম, সাইফুর রহমান, গোপালগঞ্জ : প্রাণঘাতী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশে ঘরে থাকা অসহায় দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পরিবারসহ পাশে দাঁড়িয়েছেন সাবেক ছাত্রনেতা ও  বাংলাদেশ আওয়ামীলীগের একজন ত্যাগী কর্মী শেখ মোত্তাহিদুর রহমান শিরু।

দেশজুড়ে করোনা সংকট মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি স্বদ্যোগে তিনি ব্যক্তিগত অর্থায়নে গোপালগঞ্জ সদর, মুকসুদপুর, কাশিয়ানী, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলায় নিজের প্রায় সবটুকু উজাড় করে দিয়ে দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী মানুষের পাশে খাদ্যসামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায়, দুস্থ ও প্রতিবন্ধীর ঘরে পৌঁছে দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী “শেখ হাসিনার” (চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবণ ও সাবান) উজ্জ্বল করেছে ঐতিহ্যবাহী সংগঠন আওয়ামী লীগের ভাবমূর্তি। বঙ্গবন্ধু'র আদর্শ বুকে নিয়ে দেশ ও জাতির এই ক্রান্তিলগ্নে তার এই ভূমিকা দেশের অন্যান্য নেতাকর্মীদেরকেও উৎসাহিত করবে নিঃসন্দেহে। শেখ মোত্তাহিদুর রহমান শিরু –'৯০–এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে কারাবন্দী, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র স্নেহধন্য এক নির্মোহ ও ত্যাগী রাজনীতিবিদ।

আপনার মতামত লিখুন :