ব্যারিস্টার নাঈমের দেওয়া উপহার পেয়ে খুশিতে কাঁদলেন বৃদ্ধ পিতা

প্রকাশিত : ১৭ জুন ২০২০

কে, এম, সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকারি নির্দেশে গোপালগঞ্জে ঘরে থাকা অসহায়, দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে সরকারের পাশাপাশি বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান সাহায্যের হাত বাড়িয়ে পাশে দাঁড়িয়েছে। ব্যক্তি উদ্যোগে গোপালগঞ্জ-২ আসনের সাংসদ ড.শেখ ফজলুল করিম সেলিমের কনিষ্ঠ পুত্র ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য, বিশিষ্ট শিল্পপতি বাবুল আক্তার বাবলা, বিশিষ্ট শিল্পপতি ও প্রথম শ্রেণির ঠিকাদার, জে.কে.পলিমার ইন্ডাস্ট্রি'র ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুজ্জামান খান কামাল, প্রথম শ্রেণির ঠিকাদার ও ব্যবসায়ী মো.সাইফুল ইসলাম,ব্যবসায়ী হাজী শেখ রবিউল ইসলাম,সাসকো গ্রুপ অফ ইন্ডাস্ট্রি,গোপালগঞ্জের ফেরিওয়ালা ও গোপালগঞ্জ ব্লাড ব্যাংক গ্রুপ নামের সামাজিক সংগঠন সহ আরো অনেকে। 

করোনা সংকটে ব্যক্তিগত উদ্যোগে নগদ অর্থ,খাদ্য সহায়তা,স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী,জীবাণু নাশক তরল ঔষধ স্প্রে করা,বিভিন্ন ধরনের সবজি ও ইফতার সামগ্রী প্রতিদিনই বিতরণ করে চলেছেন। এদের মধ্যে অনেকেই গোপালগঞ্জ জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে খাদ্য সামগ্রী বিতরণ করে “সু-প্রতিবেশী” খেতাবও অর্জন করেছেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় গোপালগঞ্জ জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,স্বাস্থ্য বিভাগ,গণমাধ্যমকর্মী,রেডক্রিসেন্ট, ছাত্রলীগ সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা নির্ঘুম রাত পার করে চলেছেন।

তারুণ্যের অহংকার ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের নিজস্ব অর্থায়নে অসহায়, দুস্থ ও কর্মহীনদের মাঝে সবজি ও ইফতার বিতরণের দায়িত্ব নিয়েছেন গোপালগঞ্জ পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ। পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.আতাউর রহমান পিয়ালের নেতৃত্বে গোপালগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে সকালে বিনামূল্যে সবজি ও বিকালে পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিনা পারিশ্রমিকে বিতরণ করে চলেছেন পৌর ছাত্রলীগের স্বেচ্ছাসেবী কর্মীরা।

এদের মধ্যে অনেকেই বয়সের তারতম্য ও ভীড় ঠেলে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে খাদ্য সামগ্রী নিতে ব্যর্থ হন। গোপালগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিম ও তার সুযোগ্য পুত্র ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের একনিষ্ঠ কর্মী জুভীন মুস্তাফা সেগুলো ওই সব বয়স্ক ও প্রতিবন্ধী মানুষের হাতে তুলে দেন। নাম না জানা এক বৃদ্ধ পিতা শেখ নাঈমের পাঠানো খাদ্য সামগ্রী হাতে পেয়ে আনন্দে অশ্রুসিক্ত নয়নে শেখ নাঈমের জন্য প্রাণ খুলে দোয়া করেন। 

আপনার মতামত লিখুন :