গোপালগঞ্জে ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের দেওয়া সবজি পেয়ে খুশি কর্মহীন মানুষেরা

প্রকাশিত : ৬ মে ২০২০

গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে গোপালগঞ্জে প্রাণঘাতী করোনার প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশে ঘরে থাকা অসহায় মানুষের মাঝে বরাবরের মতোই এবারো পাশে দাঁড়িয়েছেন গোপালগঞ্জ-২ আসনের সাংসদ ড.শেখ ফজলুল করিম সেলিমের সুযোগ্য তনয় ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

তিনি নিজস্ব তহবিল হতে বিভিন্ন ধাপে ইতোমধ্যেই ১৯ হাজার পরিবারের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। এছাড়াও প্রতিদিন সকালে গোপালগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে বসবাসরত কর্মহীন মানুষের মাঝে তার দেওয়া  বিনামূল্যে সবজি ও বিকালে সম্মানিত রোজাদার পথচারীদের মাঝে ইফতার বিতরণ করে চলেছেন স্বেচ্ছাসেবী কর্মীরা।

গোপালগঞ্জ যুব সমাজের অহংকার ব্যারিস্টার শেখ ফজলে নাঈমকে ভালোবেসে পৌর ছাত্রলীগের নেতা-কর্মী সহ একঝাঁক তরুণ সেচ্ছাসেবী বিনা পারিশ্রমিকে করোনা সংকটে অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে বিনামূল্যে সবজি ও ইফতার পৌঁছে দিচ্ছে। বুধবার সকালে গোপালগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের মৌলভীপাড়া-গেটপাড়া সংলগ্ন ব্রীজের ওপর গিয়ে সরেজমিনে দেখা গেছে, বৈরী আবহাওয়া উপেক্ষা করে ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের পাঠানো সবজি নিয়ে স্বেচ্ছাসেবী কর্মীরা হাজির,তারা বিতরণের জন্য (১-কেজি করোলা, ১-কেজি মিষ্টি কুমড়া, ১-কেজি ঢেঁড়স, ১-আটি পুঁই শাক ও ১-টি লাউ) আগেই তৈরি করে রাখা প্যাকেট সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় কর্মহীনদের মাঝে বিতরণ করেন।

বিনামূল্যে সবজি পেয়ে রিকশা চালক পারভেজ ও আশরাফ জানান, ঝড়-বৃষ্টির কারণে রিকশায় কোন যাত্রী না পেয়ে ভেবে ছিলাম আজ খালি হাতে ঘরে ফিরতে হবে, কিন্তু মহান আল্লাহ পাকের রহমতে নাঈম ভাইয়ের দেওয়া সবজি পেয়ে আমরা খুব খুশি। আল্লাহ রাব্বুল আলামিন শেখ নাঈম ভাইকে দীর্ঘায়ু দান করুন, আমরা তার জন্য অন্তর থেকে দোয়া করছি।

আপনার মতামত লিখুন :