আশুলিয়ায় মিনি ক্যাসিনোসহ গ্রেপ্তার ২১

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০
আশুলিয়ায় মিনি ক্যাসিনোসহ জুয়ার আসর থেকে মাদকসহ ২১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪ । ছবি : আমাদের সময়

ভোরের দর্পল অনলাইন:
ঢাকার আশুলিয়া থানার কাইচাবাড়ি এলাকায় মিনি ক্যাসিনোসহ জুয়ার আসর থেকে মাদকসহ ২১ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। আজ রোববার দুপুরে র‍্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, গতকাল শনিবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমানের উপস্থিতিতে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাজেদুল ইসলাম সজলের নেতৃত্বে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। এ সময় ওই মিনি ক্যাসিনো জুয়ার আসর হতে প্লেয়িং কার্ডসহ একটি ক্যাসিনো বোর্ড, ১০০ পিস ইয়াবা, ১২ ক্যান বিদেশী বিয়ার, ২২টি মোবাইল এবং নগদ ৩৮ হাজার টাকাসহ ২১ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-মো. বিল্লাল (৩৮), মো. জুয়েল (২৮), মো. মইদুল ইসলাম (৩২), মো. সবুজ মিয়া (২৮), মো. শরিফ (২৮), মো. লিটন (৪৫), মো, রবিউল মোল্ল্যা (২৪), মো. আবু তালেব (২০), মো. দিয়াজুল ইসলাম (২০), মো. শিপন (২০), মো. আব্দুল আলিম (৩৫), মো. আজাদুল ইসলাম (৫০), মো. সোহেল মোল্ল্যা (৩২), মো. আসাদুল ইসলাম (৩০), মো. এখলাছ (৩৫), মো. মঈন মিয়া (২৮), মো. মাসুদ রানা (২০), মো. হাবিবুর রহমান (৪৭), মো. রুবেল মিয়া (৩৩), মো. ফজলে রাব্বি (২২) ও মো. রনি ভূঁইয়া (২৫)।

মোজাম্মেল হক আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিরা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। ভবিষ্যতেও এ ধরনের ক্যাসিনো বিরোধী অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :