টঙ্গীতে চিকিৎসা সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৭ জুন ২০২০

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি : টঙ্গীতে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে এগিয়ে এসে দৃষ্টান্ত স্থাপন করল ইন্ডিয়ান কোম্পানী “অফকন্স কেপিটিএল জেভি”। বাংলাদেশ রেলওয়ে ঢাকা ডিভিশনের ডি.আর.এম মো: সালাউদ্দীনের হাতে অফকন্স কেপিটিএল জেভি’র প্রজেক্ট ম্যানেজার মি. বিনম শ্রীবাস্তব তুলে দিলেন বিভিন্ন করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধক স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ লিকুইড, মাস্ক, হ্যান্ডগøাভস, কেমিক্যাল স্প্রে ও বিøচিং পাউডার।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-টঙ্গী-জয়দেবপুর রেলওয়ে সম্পসারণ প্রকল্পের প্রজেক্ট ডিরেক্টর মো: সাইদুল ইসলামসহ অন্যান্য পদস্থ কর্মকর্তাগণ। এ সময় ডিআরএম, ঢাকা ডিভিশন কৃতজ্ঞতা জানান এবং এই প্রয়াসের ভ‚য়সী প্রশংসা করে বলেন, যখন এই মুহুর্তে বাংলাদেশ এগুলোর সংকুলান কম সেই মুহুর্তে উক্ত সামগ্রী রেলওয়ের সমস্ত কর্মচারীকে করোনা ভাইরাস সংক্রমনের হাত থেকে বাঁচাতে সাহায্য করবে।

প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার বলেন, যে প্রকল্পের সমস্ত কর্মচারীগণকে এই মরণব্যাধি করোনা ভাইরাসের হাত থেকে বাঁচাতে শুরু থেকেই বিভিন্ন প্রতিরোধক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যেমন হাত ধোয়ার ব্যবস্থা, স্যানিটাইজার ও মাস্ক বিলি, থার্মাল স্ত্রিনিং, সংক্রমণ প্রতিরোধক স্প্রে এবং বিভিন্ন সচেতনতা কার্যক্রম চালানো হচ্ছে।

আপনার মতামত লিখুন :